সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওরা ১১ জন ছবির শিল্পীদের সংবর্ধনা দেবে পরিচালক সমিতি

ora-11-jon20170523161520বিনোদন ডেস্ক:: মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছিল ‘ওরা ১১ জন’ ছবিটি। ছবির পরিচালক প্রয়াত চাষী নজরুল ইসলাম। কালজয়ী এ ছবিটি মুক্তিযুদ্ধের সঠিক পটভূমি তুলে ধরার জন্য বর্তমান প্রজন্মের কাছে অনেক বড় ভূমিকা রাখছে।

তাই চিত্রপরিচালক সমিতির বর্তমান কমিটির উদ্যোগে এ ছবির অভিনয় শিল্পী ও নির্মাণের সঙ্গে সংশ্লিষ্টদের সংবর্ধনা দেয়া হচ্ছে। মঙ্গলবার দুপুরে এফডিসিতে পরিচালক সমিতির এক সভায় এ ঘোষণা দেন সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তিনি জানান, ২৫ মে (বৃহস্পতিবার) ‘ওরা ১১ জন’র শিল্পী-কলাকুশলীদের সংবর্ধনা দেয়া হবে।’

এদিকে আগামী ঈদের পর এই সমিতির উদ্যোগে ‘নতুন মুখের সন্ধানে’ কার্যক্রম শুরু হবে বলে জানানো হয়। এছাড়া চলচ্চিত্রে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সংশ্লিষ্ট সব সংগঠনকে এক করে চলচ্চিত্র নীতিমালা প্রণয়ন করা হবে বলে উল্লেখ করা হয়।

যার মাধ্যমে শিল্পী ও কলাকুশলীদের মধ্যে সমন্বয় গড়ে উঠবে। ডিজিটাল চলচ্চিত্র নির্মাণ নিয়ে প্রতি তিন মাস পরপর কর্মশালা। এছাড়া চলচ্চিত্রের বিভিন্ন সমস্যা ও সমাধানে নিয়মিত সেমিনার আয়োজন করা হবে।

‘ওরা ১১ জন` ছবিতে অভিনয় করেছিলেন শাবানা। এ সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকবেন বলে জানান মুশফিকুর রহমান। বলেন, শাবানা সোমবার দেশে এসেছেন। আগামী ২৫ মে তাকে এফডিসিতে আসার জন্য আমন্ত্রণ জানানো হবে। আশা করছি তিনি আসবেন এবং নিজ হাতে সম্মাননা গ্রহণ করবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: