সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছবিতে ম্যানচেস্টার হামলা

Manchester-120170523103807আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাজ্যের ম্যানচেস্টারে একটি কনসার্ট শেষে বিস্ফোরণের ঘটনায় ১৯ জন নিহত এবং কমপক্ষে আরো ৫০ জন আহত হয়েছে। বিস্ফোরণে হতাহতের সংখ্যা নিশ্চিত করেছে পুলিশ। খবর বিবিসির।

Manchester

পুলিশের তরফ থেকে ওই হামলাকে সন্ত্রাসী হামলা বলে উল্লেখ করা হয়েছে। ওই বিস্ফোরণের ঘটনাকে ভয়াবহ বলে উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী থেরেসা মে। তিনি হতাহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন।

Manchester

দেশটির প্রধান বিরোধী দল লেবার পার্টির নেতা জেরেমি করবিনও এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। ম্যানচেস্টার এরিনার কাছেই ভিক্টোরিয়া রেলস্টেশন বন্ধ করে দেয়া হয়েছে।

Manchester

হামলার পর প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বহু মানুষকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেছেন তারা। এদের মধ্যে অনেককে দেখে মৃত বলে মনে হচ্ছিল। ব্রিটেনের নির্বাচনী প্রচারণার মধ্যেই ভয়াবহ হামলার ঘটনা ঘটল।

Manchester

মার্কিন গোয়েন্দা কর্মকর্তারা এই বিস্ফোরণকে আত্মঘাতী হামলা বলে মনে করছেন। মার্কিন পপ সিঙ্গার ২৩ বছর বয়সী আরিয়ানা গ্রান্ডের কনসার্ট শেষ হওয়ার পরেই ওই হামলা চালানো হয়। কনসার্টে অংশ নেয়ারা অধিকাংশই ছিল তরুণ। তবে হামলায় আরিয়ানা গ্রান্ডের কোনো ক্ষতি হয়নি। তিনি সুস্থ আছেন বলে তার এক মুখপাত্র নিশ্চিত করেছেন।

Manchester

অনেক কম বয়সী ছেলে-মেয়ে কনসার্টে অংশ নিয়েছিল। নিহত ও আহতদের মধ্যে অল্পবয়সী ছেলে-মেয়ের সংখ্যাই বেশি বলে ধারণা করা হচ্ছে।

Manchester

কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে সে বিষয়ে প্রাথমিকভাবে কোনো তথ্য পাওয়া যায়নি। পুলিশ পুরো ঘটনা খতিয়ে দেখছে।

Manchester

কনসার্ট শেষ করে লোকজন বের হয়ে যাওয়ার সময়ই ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় আশে পাশের সব রাস্তা-ঘাট বন্ধ রাখা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: