সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমপত্রের অপরাধে শিক্ষকের গালি, অভিমানী ছাত্রের আত্মহত্যা

1495511406নিউজ ডেস্ক:: স্কুলের প্রধান শিক্ষক গালি দেয়ায় মেহেরপুরের মুজিবনগর উপজেলার বল্লভপুর মিশন মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র প্রিন্স মণ্ডল গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এর জের ধরে সোমবার বিকেলে ওই প্রধান শিক্ষকের উপর হামলার ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়েছেন।

প্রিন্স মণ্ডল বল্লভপুর গ্রামের কৃষক সুখেন মণ্ডলের ছেলে। জানা গেছে, ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে প্রেমপত্র দেয় সপ্তম শ্রেণির ছাত্র প্রিন্স মণ্ডল। বিষয়টি জানতে পেরে সোমবার নিজ কক্ষে ডেকে প্রিন্স মণ্ডলকে বকাবকি করেন প্রধান শিক্ষক। অভিমানী প্রিন্স বিদ্যালয় থেকে বাড়ি ফিরে নিজ ঘরের ছাউনির সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে শিক্ষকরা তার বাড়িতে সমবেদনা জ্ঞাপন করতে যান। এ সময় গ্রামের উত্তেজিত কিছু যুবক তাদের উপর চড়াও হয়।

এতে আহত হন প্রধান শিক্ষক লুক হরেন্দ্র বিশ্বাস রিঠু, সহকারী প্রধান শিক্ষক পল মজুমদার ও বিদ্যালয় পরিচালনা পর্যদ সভাপতি ও বল্লভপুর ইম্মুনুয়ের মিশন চার্চের প্রধান পুরোহিত রেভা. সিমসন মজুমদার। তাদেরকে স্থানীয় দুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুজিবনগর সদর থানার ওসি মনিরুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। তবে ছাত্রের পরিবার থেকে আত্মহত্যার বিষয়ে কোনো অভিযোগ দেয়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: