সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রীতির বন্ধন সামাজিক ফোরাম’র সংবর্ধনা ও আলোচনা সভা

unnamedপ্রীতির বন্ধন সামাজিক ফোরাম এর সভাপতি কবি শিক্ষক লুৎফা আহমেদ লিলি এর উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ মে সোমবার দুপুরে নগরীর অভিজাত একটি রেস্টুরেন্টে আয়োজিত এই অনুষ্ঠানে ইউরোপের প্রথম স্যাটেলাইট চ্যানেল বাংলা টিভির ইউকে এর ম্যানেজিং ডাইরেক্টর প্রবাসী সাজ্জাদুর আজিজ মালিককে সংবর্ধনা প্রদান করা হয়।

সিনিয়র সাংবাদিক ফয়সাল আহমদ বাবলু এর সভাপত্বিতে ও এম.এস.এ মাসুম খান এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ পোয়েটস ক্লাব এর চেয়ারম্যান কবি মোস্তাফিজুর রহমান, কবি ও লেখক সাদেক আহমদ,প্রিন্সিপাল হাফিজ মাসুম আহমদ, বাউল শিল্পী ও বেতারের নিয়মিত শিল্পী বিরহী কালা মিয়া, সাপ্তাহিক প্রজন্মের ডাক এর সম্পাদক প্রকাশক অলিউর রহমান নাসিম, নিউজ চেম্বার টুয়েন্টটিফোর ডটকম.এর নির্বাহী সম্পাদক এম. এ. ওয়াহিদ চোধুরী, ফ্রেন্ডস ক্লাব এর সদস্য সচিব মাও.হুসাইন আহমদ,সদস্য সাকেল আহমদ, মাদক ও যৌতুক বিরোধী সাংস্কৃতিক সংগঠন চিরন্তনের বর্তমান সভাপতি দিলদার মোঃ শাহজাহান ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ খোকন, যুব মৈত্রী জেলার সহ-সভাপতি আঙ্গুর আলী, আরো বক্তব্য রাখেন, লূৎফা আহমেদ এর মেয়ে ফাতেমা আহমদ তুলি, ছেলে সালেহ আহমদ। উপস্থিত ছিলেন মডেল শিল্পী এন.এম.কামরান ও নুর মোঃ আনাম প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলা টিভির ইউকে এর ম্যানেজিং ডাইরেক্টর প্রবাসী সাজ্জাদুর আজিজ মালিককে ক্রেস্ট ফুলের তোড়া এবং উত্তরীয় দিয়ে প্রীতির বন্ধন সামাজিক ফোরাম এর সভাপতি কবি শিক্ষক লুৎফা আহমেদ লিলি সংবর্ধনা প্রদান করেন। এসময় লুৎফা আহমেদ লিলির ১৯ মে প্রকাশিত প্রথম কবিতার বই পরিবর্তন উপহার দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে বাংলা টিভির ইউকে এর ম্যানেজিং ডাইরেক্টর প্রবাসী সাজ্জাদুর আজিজ মালিক বলেন, আমরা প্রবাসে থাকলেও সব সময় দেশের জন্য অকৃত্রিম ভালোবাসা ও আত্মার টান অনুভব করি। ইচ্ছে থাকে দেশের জন্য কিছু করার। সেই তাগিদে বাংলা টিভির সব সময় আপনাদের সহযোগিতায় থাকবে। বিশেষ করে সিলেটের যে কোন অনুষ্ঠান অগ্রাধিকার ভিত্তিতে প্রকাশ করা হবে। এ অঞ্চলের সকল মিডিয়া কর্মীদের পাশে থেকে তাদের উন্নয়নেও কাজ করে যাবে। আজকের অনুষ্ঠানে আমাকে সম্মানিত করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি নারী অনুকরণীয় নারী শিক্ষক কবি ও সামাজিক সংগঠক লুৎফা আহমেদ লিলিকে। অনুষ্ঠান শেষে পরিবর্তন কবিতার বই থেকে কবিতা আবৃত্তি করেন, ফাতেমা আহমদ তুলি, একক কন্ঠে গান পরিবেশন করেন, বাউল বিরহী কালা মিয়া। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: