সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এ কেমন অমিতাভ বচ্চন!

Amitabh-L20170522150711বিনোদন ডেস্ক:: চলচ্চিত্রে নিজের চরিত্রগুলোকে তিনি এমনভাবে ফুটিয়ে তুলেন দেখতে দেখতে মনে হয় সত্যিকারের কেউ যেন চোখের সামনে হাজির। চরিত্রগুলোতে তার বিকল্প কাউকে ভাবাই যায় না।

সত্তর পেরিয়েও তাই তিনি ছবির কেন্দ্রীয় চরিত্রে কাজ করে বেড়ান। তাকে নিয়ে তৈরি হয় চিত্রনাট্য, গল্প। তিনিই এক ও অভিন্ন অমিতাভ বচ্চন। হাজির হতে চলেছেন নতুন এক চমক নিয়ে। যেখানে অমিতাভকে দেখা যাবে ১০২ বছরের বৃদ্ধের চরিত্রে। মাথার চুলগুলো শনের মতো সাদা ধবধবে। প্রথম দেখলে চোখ কপালে উঠে যায়। বিশ্বাস করা যায় না এই বৃদ্ধ সবার প্রিয় অমিতাভ বচ্চন।

সম্প্রতি এমনই লুকের একটি ছবি ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এই ছবিটি নিয়েই এখন বলিউড পাড়ায় জোর আলোচনা চলছে। হঠাৎ করে এমন লুকে কেন অমিতাভ?

জানা গেছে, ‘১০২ নট আউট’ নামের একটি ছবিতে অমিতাভকে দেখা যাবে এই লুকে। আরো চমকপ্রদ খবর হলো ছবিটিতে অমিতাভের ছেলের চরিত্রে অভিনয় করছেন ঋষি কাপুর, যার বয়স ৭৫!

Amitabh Bacchan

অমিতাভ নিজেই টুইটারে ছবিটি প্রকাশ করেছেন। লিখেছেন, ‘গণমাধ্যম ১০২ নট আউটের ছবি ফাঁস করে দিয়েছে। তবে আমি ফাঁস নয় আসল ছবিটিই দিলাম।’

জানা গেছে, এই চরিত্রের মেকআপ নিতে প্রায় দুই ঘণ্টা সময় লাগে অমিতাভের। ছবিটিতে বিগ বি’র চরিত্রটির নাম দত্তায়রা ভাখারিয়া। অন্যদিকে ঋষি কাপুরের চরিত্রটির নাম দেওয়া হয়েছে বাবু। ছবিটি যে সিনেমাপ্রেমীদের মন মজাবে তা বেশ অনুমান করা যাচ্ছে। দুই মহাতারকার এই লুকের ছবিটিতে হুমড়ি খেয়ে পড়েছেন তাদের ভক্তরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: