সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে শিক্ষক হত্যার চেষ্টায় ছাত্র ছাত্রীদের মানববন্ধন

unnamed (5)বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার ২নং মনুমুখ ইউনিয়নের শ্রীধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রনধীর দাস (৫০) কে মাথায় আঘাত করে হত্যার চেষ্টার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে প্রায় ৩ শতাধিক বর্তমান ও প্রাপ্তন ছাত্র ছাত্রীরা মানববন্ধন করেন।

২১ মে রোববার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলা বাউরভাগ রমিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সম্মুখে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রাপ্তন ছাত্র মোঃ গাজী আবেদ এর সভাপতিত্বে ও ইউপি সদস্য শাহ ইমরান আহমদ সাজুর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রীধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ছুরাব মিয়া,অনিরবান স্পটিং ক্লাব সভাপতি উজ্বল কুমার দেব, একততা প্রকাশ করে বক্তব্য রাখেন, শিক্ষক অনুপ দেব রায়, মুর্শেদ আহমদ মুন্না, লিটন কুমার পাল, আফজল হোসেন, সুদীপ ভট্রাচার্য, এবায়দুল হক, মখলিছুর রহমান, খয়রুন্নেছা, জহরলাল তরফদার প্রমুখ। বক্তরা বলেন অভিলম্বে দ্রুত আসামীদের ধরতে হবে নইলে সদর উপজেলা নয় সারাজেলা ও প্রতিটি উপজেলায় আন্দোলন গড়ে তোলা হবে। এর আগের সদর উপজেলার শিক্ষবৃন্দরা সদর উপজেলার সম্মুখে এক বিশাশ মানবন্ধন করেন।

ল্লেখ্য্য, ১৬ মে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার ২নং মনুমুখ ইউনিয়নের শ্রীধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রনধীর দাস স্কুল ছুটির পর বাড়ি যাওয়ার পথ সহকারি শিক্ষিকার স্বামী দুলাল মিয়া গংরা মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করে পালিযে যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: