সর্বশেষ আপডেট : ৫০ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নরসিংদীর ৩ জনকে পরিবারের কাছে হস্তান্তর

1495425019নিউজ ডেস্ক:: নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়া এলাকায় ‘জঙ্গি আস্তানায়’ আত্মসমর্পণকারী পাঁচজনের মধ্যে তিনজনকে ছেড়ে দিয়েছে র‍্যাব। তাদের সঙ্গে জঙ্গি সংশ্লিষ্টতার প্রমাণ মেলেনি। বাকি দুইজন ছাড়া পাননি। তাদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা করেছে র‍্যাব। রবিবার সন্ধ্যায় তিনজনকে নারায়ণগঞ্জে র‍্যাব ১১-এর সদর দফতর থেকে ছেড়ে দেওয়া হয়।

তারা হলেন- নরসিংদী সদর উপজেলার চরভাসানিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে বাসিকুল ইসলাম, গাজীপুরের বোর্ড বাজার এলাকার আব্দুল মজিদের ছেলে মাসুদুর রহমান ও কিশোরগঞ্জের ভৈরব এলাকার মশিউর রহমান।

র‌্যাবের কাছে বাকি যে দুইজন আটক রয়েছেন তারা হলেন- নরসিংদী উপজেলার চরদিঘলদী গ্রামের আবদুর রহমানের ছেলে সালাহউদ্দিন ও নারায়ণগঞ্জের আড়াইহাজারের আবদুর রাজ্জাকের ছেলে আবু জাফর। তাদের আরো জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের হেফাজতে রাখা হয়েছে।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, শনিবার বিকাল ৪টা থেকে র‌্যাব ও পুলিশ নরসিংদীর গাবতলীতে লিবিয়া প্রবাসী মঈন উদ্দিন আহমেদের নির্মানাধীন দোতলা বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে। রবিবার সকাল সোয়া ১০টায় অভিযান শুরু হয় এবং মাত্র ২০ মিনিটের মধ্যে সকাল ১০টা ৩৫ মিনিটে এ অভিযান শেষ হয়। আত্মসমর্পণ করে পাঁচজন। পরে তাদের নিয়ে যাওয়া হয় র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ কার্যালয়ে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: