সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সাথে মানবাধিকার কমিশনের নেতৃবৃন্দের মতবিনিময়

unnamedসুনামগঞ্জ সংবাদদাতা:: হাওরের দুর্যোগ ও সরকারের পূণর্বাসন কার্যক্রম এবং বেরীবাঁধের কাজে অনিয়ম দুর্নীতি নিয়ে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সাথে সংক্ষিপ্ত মত বিনিময় করেছে বাংলাদেশ মানবাধিকার কমিশন।

মত বিনিময়ের পর ২১মে রোববার বিকেলে জেলা আইনজীবী সমিতির সভাপতি সৈয়দ শায়েখ আহমেদ এডভোকেট ও সাধারন সম্পাদক আব্দুল হক এডভোকেট এর কাছে পানি উন্নয়ন বোর্ডের বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রোপাইটর এবং পিআইসির সভাপতি ও সাধারন সম্পাদকদের নাম ঠিকানা ও মোবাইল নম্বরসহ প্রয়োজনীয় সকল তথ্যসমেত গুরুত্বপূর্ণ ডকুমেন্ট প্রদান করা হয়।

এসময় বাংলাদেশ মানবাধিকার কমিশনের সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা এডভোকেট আলী আমজাদ,এডভোকেট মল্লিক মইন উদ্দিন আহমদ সোহেল,কমিশনের সহ-সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল আশরাফ,এডভোকেট শহীদুল হাসমত খোকন,জেলা শাখার সাধারন সম্পাদক সাংবাদিক আল-হেলাল,যুগ্ম সম্পাদক সাইফুল আলম ছদরুল, প্রচার সম্পাদক সাংবাদিক রাজু আহমেদ রমজান,সহ প্রচার সম্পাদক দিলাল আহমদ,সদর উপজেলা কমিটির প্রচার সম্পাদক সাংবাদিক মোঃ ফরিদ মিয়া,আইন বিষয়ক সম্পাদক মোঃ মনজু মিয়া এডভোকেট,দপ্তর সম্পাদক মাসুদুল হক সর্দার এডভোকেটসহ কমিশনের জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিশনের নেতৃবৃন্দ বলেন, এবার পানি উন্নয়ন বোর্ডের দুর্নীতিবাজ কর্মকর্তা,ঠিকাদার,ভাগীদার ও পিআইসির সভাপতি সম্পাদকদের নজিরবিহীন অনিয়ম দুর্নীতির কারণে জেলাবাসী অবর্ণনীয় দূর্ভোগের মুখোমুখি হয়েছেন। কিন্তু অতীব দু:খের বিষয় যাদের দুর্নীতির কারনে জেলার সর্বত্র আজ মানবিক বিপর্যয় দেখা দিয়েছে তাদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোন পদক্ষেপ গ্রহন করা হয়নি। বাংলাদেশ মানবাধিকার কমিশন মনে করে পাউবোর সাথে সংশ্লিষ্ট সকল দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের গণদাবী পূরনের লক্ষ্যে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতিই সঠিক পদক্ষেপ গ্রহন করতে পারে। তারা পানি উন্নয়ন বোর্ডের দুর্নীতিবাজ কর্মকর্তা,ঠিকাদার,ভাগীদার ও পিআইসির বিরুদ্ধে জেলার বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের আন্দোলন মানববন্ধন ও সভা সমাবেশ শেষে প্রধানমন্ত্রী বরাবরে জেলা প্রশাসক মাধ্যমে প্রদত্ত স্মারকলিপিগুলো যথাসময়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রেরন না করার ঘটনারও আসল রহস্য উন্মোচনের দাবী জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: