সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোহরাওয়ার্দীতে জনসভা করবে বিএনপি

21maynewspic023ডেইলি সিলেট ডেস্ক ::

দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে পুলিশি তল্লাশির প্রতিবাদে আগামী বুধবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে বিএনপি। রোববার রাতে দলের স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে বৈঠক সূত্রে জানা গেছে। এছাড়া বৈঠকে ২৫ মে ঢাকাসহ সারাদেশে মিছিল করারও সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে এসব কর্মসূচির ব্যাপারে দলটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

কার্যালয়ে পুলিশি তল্লাশির একদিন পর দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে এ বৈঠক করলেন বিএনপিপ্রধান। রাত দশটার দিকে খালেদা জিয়ার সভাপতিত্বে তার গুলশান কার্যালয়ে বৈঠকটি শুরু হয়।

গত শনিবার সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দুই ঘণ্টার বেশি তল্লাশি চালায় পুলিশ। কার্যালয়টিতে রাষ্ট্রবিরোধী কোনো নথিপত্র আছে কি না, সে বিষয়ে আদালতের পরোয়ানা থাকায় সেখানে তল্লাশি চালানো হয়েছে বলে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবক্কর সিদ্দিক জানালেও তল্লাশির সময় কোনো কিছু পায়নি তারা। এর প্রতিবাদে গতকাল সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বিএনপি, যুবদল ও ছাত্রদল। এবার তল্লাশির প্রতিবাদে জনসভা করার সিদ্ধান্ত নিয়েছে রাজপথের প্রধান বিরোধী দলটি।

বৈঠক সূত্রে জানা যায়, গতকালের বৈঠকের শুরুতে কার্যালয়ে তল্লাশির ঘটনা পর্যালোচনা করা হয়। এর নিন্দা জানিয়ে বলা হয়, এর মাধ্যমে উস্কানি দেয়া হচ্ছে। এবং নির্বাচনী পরিবেশ নষ্ট করার জন্য আবার একদলীয় নির্বাচনের পাঁয়তারা করা হচ্ছে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, তরিকুল ইসলাম, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: