সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২০ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতি জেলায় ল্যাপটপ দিল আওয়ামী লীগ

Awami_League_Logo-medium20170521145829নিউজ ডেস্ক:: দেশের প্রতিটি জেলার দলীয় কার্যালয়ে একটি ল্যাপটপ দিল ক্ষমতাসীন আওয়ামী লীগ। বোরবার দুপুরে ধানমন্ডি একটি কমিউনিটি সেন্টারে দলের জেলার দফতর ও উপ-দফতর সম্পাদকদের সঙ্গে এক বৈঠক শেষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এসব ল্যাপটপ বিতরণ করেন।

জানা গেছে, জেলার দফতর ও উপ-দফতর সম্পাদকদের সঙ্গে বৈঠক করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৈঠক শেষে জেলা শহর থেকে আগত নেতাদের সামাজিক যোগযোগ মাধ্যমের উপর প্রশিক্ষণ দেয়া হয়। এরপর প্রতিটি জেলার দলীয় কার্যালয়ে একটি করে ল্যাপটপ বিতরণ করা হয়।

এর আগে গতকাল (শনিবার) গণভবনে তৃণমূলের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় ৮টি বিভাগীয় জেলায় ৮টি ল্যাপটপ বিতরণ করেছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে বৈঠকে ওবায়দুল কাদের বলেছেন, দলীয় ভাবমূর্তি রক্ষায় কোনো দলীয় প্রভাবশালীকেও ছাড় দেয়া হবে না। সিরাজগঞ্জে ছাড় দেয়া হয়নি, মেয়রকেও ছাড় দেয়া হয়নি এবং চাঁদপুরেও ছাড় দেয়া হয়নি। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অপকর্মের জন্য প্রসাশনিকভাবেও ব্যবস্থা নেয়া হবে দলীয় গঠনতন্ত্র অনুযায়ীও ব্যবস্থা নেয়া হবে।

জেলা নেতাদের উদ্দেশ্যে কাদের বলেন, অনেক সময় জেলা নেতারা অনেককে ইচ্ছে মত বহিষ্কার করে থাকেন এবং কমিটি ভাঙেন। এটা করা যায় না। এটা আওয়ামী লীগের গঠনতন্ত্রবিরোধী। কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির অনুমতি ছাড়া কাউকে বহিষ্কার করা যাবে না। আপনারা সুপারিশ করতে পারেন। তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে লিখিত অভিযোগ দিতে পারেন।

দলীয় শৃঙ্খলা রক্ষার বিষয়ে তিনি বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। আপনাদের আচরণ যেন কোনোভাবেই জনগণকে ক্ষুব্ধ না করে। নেত্রী বলেছেন, জেলার আগাছা পরগাছাদের দূর করতে। আর কোনো অভিযোগ থাকলে আগে স্ব স্ব বিভাগের সাংগঠিক ও যুগ্ম সম্পাদককে অবহিত করতে হবে। সরাসরি দলের কেন্দ্রীয় সভাপতি বা সাধারণ সম্পাদককে অবহিত করা যাবে না।

এ ছাড়া সকল জেলা এবং উপজেলায় একটি অফিসে থাকার বিষয়ে পদক্ষেপ নেয়া হবে বলে উপস্থিত নেতাকর্মীদের আশ্বস্ত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটা নেত্রীর জরুরি নির্দেশ।

বৈঠকে দলের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, আহমদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: