সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশকে এগিয়ে নিতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান – সেলিম উদ্দিন এম.পি

unnamed (2)কানাইঘাট প্রতিনিধি:: এই দেশ আমাদের, এই রাষ্ট্র আমাদের। এই দেশকে এগিয়ে নিতে রাষ্ট্রের সকল নাগরিককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানিয়েছেন সিলেট ৫ কানাইঘাট-জকিগঞ্জ আসনের সংসদ সদস্য বিরোধীদলীয় হুইপ কেন্দ্রীয় জাতীয় পাটির যুগ্ম মহাসচিব আলহাজ্ব সেলিম উদ্দিন।

রবিবার বিকাল ২টায় কানাইঘাট কলেজকে সরকারীকরণের লক্ষে দলিল সম্পাদন উপলক্ষ্যে এক সভায় তিনি উপরোক্ত কথা গুলো বলেন। এ সময় তিনি কলেজের বিভিন্ন কার্যক্রম দেখে অধ্যক্ষ সামছুল আলম মামুনের প্রতি তীব্র ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যাক্ত করেন। আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি তার বক্তব্যে বলেন যেখানে শিক্ষক কর্মচারী সহ ৬৪ জন এবং আড়াই হাজারের উপরে শিক্ষার্থী রয়েছেন সেখানে একটি বৃহৎ অনুষ্টানে গোটি কয়েক ছাত্র ও আট,দশ জন শিক্ষক দেখে তিনি দুঃখ প্রকাশ করেন। কারন এখন যদি শিক্ষকদের এই অবস্থা হয় তাহলে সরকারী করণের পর কি হবে এমন প্রশ্নও রাখেন তিনি।

এ সময় কলেজের অধ্যক্ষ সামছুল আলম মামুনের সভাপতিত্বে ও অধ্যাপক ফরিদ আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন কলেজ গভর্ণিং বডির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাহির চৌধুরী, প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি কলেজ গভর্ণিং বডির সাবেক সদস্য দৈনিক সিলেটবাণীর নির্বাহী সম্পাদক এমএ হান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, সদর ইউপির চেয়ারম্যান মামুন রশিদ, দিঘীরপাড় ইউপির চেয়ারম্যান আলী হোসেন কাজল, কলেজের উপাধ্যক্ষ লোকমান হোসেন, কলেজ গভণিং বডির সদস্য মঈন উদ্দিন মেম্বার, মখলিছুর রহমান, ইয়াকুব আলী, সাবেক সদস্য সাংবাদিক আব্দুন নুর, জাতীয় পাটির নেতা হাজী আব্দুল মালিক বটই মহাজন প্রমুখ। সভা শেষে কলেজ গভর্ণিং বডির সভাপতি সিলেট-৫ আসনের সংসদ সদস্য বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন বাংলাদেশ সচিবালয়ের সচিব,মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের কাছে কলেজের সকল জমি, স্থাবর ও অস্থাবর সম্পত্তির দলিল সম্পাদন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: