সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে কলেজ ছাত্রীকে গণধর্ষণ ও হত্যার সাথে জড়িত ৪ জন আটক, ফাঁসির দাবিতে মানববন্ধন

unnamed (3)বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় কলেজ ছাত্রী শাম্মী বেগম (১৮) কে গণধর্ষণের পর হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪ জনকে আটক করেছে। তাছাড়া ঘটনার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ২০মে শনিবার ২০ মে বিকাল ৩টায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে তারাপাশা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। unnamed (6)

রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, উপজেলার করিমপুর মোকাম বাড়ী গ্রামের তমজির আলীর ছেলে বরকত হোসেন সুমন (২৩), সোনাটিকি গ্রামের মকা মিয়ার ছেলে মাজহার মিয়া (২৫), কাছাড়ী গ্রামের মকবুল মিয়ার ছেলে মো. দিপু মিয়া (২৫) ও আঃ গনির পুত্র আকলুম মিয়া (২০) কে আটক করেছে পুলিশ। আসামী আকলুম তার জবানবন্দিতে বাকিদের বললে শুক্রবার রাতে বিভিন্ন সময় অভিযান চালিয়েবাকি ৩ জনকে আটক করা হয়। unnamed (8)

এদিকে ঘটনার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে তারাপাশা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন ও প্রতিবাদ ‘সমাবেশ করেছে। মানববন্ধন শেষে তারাপাশা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন কামারচাক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বশারত হোসেন, টেংরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রিপন মিয়া, মাওলানা মোবারক হোসেন ও শিক্ষক আক্রম আলী প্রমুখ।unnamed (9)

এদিকে রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক আরও জানান, শাম্মি বেগমের পিতা হারুন মিয়া রাজনগর থানায় একটি মামলা (নং ২২ তাং ১৯/০৫/১৭) দায়ের করেন। এঘটনার সাথে আরও লোক জড়িত থাকতে পারে। আটককৃতদের শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, রাজনগর উপজেলা টেংরা ইউনিয়নে শাম্মী বেগম (১৮) নামক এক কলেজ ছাত্রীকে গণধর্ষণ করে হত্যা করা হয়। পরদিন ১৯ মে শুক্রবার সকালে বাড়ি থেকে একটু দুরে জঙ্গলে ওই কলেজ ছাত্রী লাশ পাওয়া যায়। রাজনগর থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: