সর্বশেষ আপডেট : ৩ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদ্রিদের হাতেই শিরোপার জয় পরাজয় : জিদান

1495288180স্পোর্টস ডেস্ক:: লা লীগার শিরোপা জয় পরাজয় রিয়াল মাদ্রিদের হাতেই রয়েছে বলে মনে করেন ক্লাবটির প্রধান কোচ জিনেদিন জিদান। শনিবার তিনি এক সাক্ষাৎকারে বলেন, এই মৌসুমের শিরোপার জন্য একটি মাত্র ম্যাচ আর খেলতে হবে মাদ্রিদকে। যে ম্যাচেই নির্ভর করছে তাদের শিরোপা।

চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে ৩ পয়েন্টে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শির্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। আগামীকাল মালাগার সঙ্গে ড্র করতে পারলেই পাঁচ বছরের মধ্যে লা লীগার প্রথম শিরোপা ঘরে তুরতে পারবে রিয়াল। অপরদিকে শিরোপা জয়ের সম্ভাবনা জিইয়ে রাখতে হলে লীগে নিজেদের শেষ ম্যাচে অবশ্যই এইবারকে হারাতে হবে বার্সেলোনাকে। এতেও কাজ হবেনা, যদি রিয়াল মালাগার কাছে না হারে।

জিদান বলেন, ‘এটি এখন আমাদের হাতেই রয়েছে। যা খুবই গুরুত্বপূর্ণ। সামনে আর মাত্র একটি ম্যাচ রয়েছে। শিরোপাটি ঘরে তুলতে হলে সেখানে আমাদেরকে কঠিন পরিশ্রম করতে হবে। এই মুহূর্তে আমরা যেখানে অবস্থান করছি তাতে আমরাই জয়ের অন্যতম দাবিদার।’

রিয়ালকে বর্তমান অবস্থানে পৌঁছে দিতে মৌসুম জুড়ে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হয়েছে জিদানকে। এ সময় অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কেও তিনি অদল বদল করে খেলিয়ে পরীক্ষা নিরীক্ষা চালিয়েছেন। তাই দলের বর্তমান অবস্থানে পৌঁছানোর ক্ষেত্রে প্রতিটি খেলোয়াড়েরই ভুমিকা রয়েছে।

জিদান বলেন, ‘দলের সব খেলোয়াড়ই ভাল করেছে। দলীয় সফলতায় তারা সবাই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে। ৬০ ম্যাচের গোটা মৌসুমে সবাই মিলে দলীয় পারফর্মেন্সকে একই লেবেলে ধরে রেখেছে। শারীরিকভাবে বিষয়টি কঠিন হলেও দলের জন্য সেটি ছির খুবই গুরুত্বপূর্ণ বিষয়।’ বাসস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: