সর্বশেষ আপডেট : ১০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়াকে বিপর্যস্ত করতেই কার্যালয়ে তল্লাশি: রিজভী

1495257636নিউজ ডেস্ক:: তল্লাশি অভিযান শেষ হলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বেগম খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী ছিলেন। তার কার্যালয়ে কোনো সন্ত্রাসী কার্যক্রম চলতে পারে এটা মানুষ বিশ্বাস করে না। এ তল্লাশি সরকারের পাতানো ষড়যন্ত্র। সরকার খালেদা জিয়াকে অসম্মান আর বিপর্যস্ত করতেই পুলিশ দিয়ে এ তল্লাশি চালিয়েছে।এটা গণতান্ত্রিক সভ্যতার চরম পরিপন্থী।

তিনি বলেন, কর্মকর্তা-কর্মচারীদের কিছু না জানিয়ে তালা ভেঙে পুলিশ কার্যালয়ের বিভিন্ন কক্ষে প্রবেশ করে। ভেতরে কয়েকজন কর্মচারীর মোবাইল ফোন কেড়ে নেয়। এটা সম্পূর্ণ উদ্দেশ্যমূলকভাবে করা হয়েছে। একটি অজ্ঞাতনামা জিডির ভিত্তিতে উদ্দেশ্যমূলকভাবে এই হানা দেয়া হয়েছে। সন্ত্রাসী কার্যক্রম পরিচালিত হচ্ছে কিনা সেগুলো খুঁজতে তারা এসেছিল। কিন্তু তারা কিছুই পায়নি।

রিজভী আরো বলেন, আমাদের প্রধান নিরাপত্তা কর্মকর্তা কর্নেল তৌহিদ ও আমার উপস্থিতিতে পুলিশ বলে গেছে তারা কিছু পায়নি।শনিবার সকাল পৌনে ১০টার দিকে পুলিশ খালেদা জিয়ার গুলশান কার্যালয় থেকে বের হয়ে যায়। এর আগে পুলিশের গুলশান জোনের ডিসি মোশতাক আহমেদের নেতৃত্বে কার্যালয়ে অভিযান চালানো হয়। সকাল সাড়ে সাতটার দিকে পুলিশ ওই বাড়িতে প্রবেশ করে। সকাল পৌনে ১০টার দিকে তারা চলে যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: