সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে কলেজ ছাত্রীকে গণধর্ষণের পর হত্যা

2. daily sylhet hotta newsবিশেষ প্রতিনিধি: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় শাম্মী আখতার (১৮) নামক এক কলেজ ছাত্রীকে গণধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। ১৯ মে শুক্রবার সকালে বাড়ি থেকে একটু দুরে জঙ্গলে ওই কলেজ ছাত্রীর লাশ পাওয়া যায়। রাজনগর থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের কাছাড়ী করিমপুর গ্রামের হারুন মিয়ার মেয়ে শাম্মি আখতার (১৮) তারাপাশা স্কুল এন্ড কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী। বৃহস্পতিবার রাত ৮টায় প্রাকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে যায়। দীর্ঘ সময় ধরে ফিরে না আসায় তাকে খুঁজতে বের হন পিতা হারুন মিয়া ও ভাই শাকিব আহমদসহ কয়েকজন। শুক্রবার সকালে হারুন মিয়ার বাড়ির উত্তর পার্শের জমিতে লোকমান মিয়া মহিষ চড়াতে যান। এসময় একটি মহিষ পাশের মছকন মিয়ার আকাশিয়াম গাছের জঙ্গলে ঢুকে যায়। তিনি (লোকমান) ওই মহিষ আনতে গিয়ে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে চিৎকার করেন। এসময় আশেপাশের লোকজন জড়ো হয়। ছুটে আসেন শাম্মি আখতারের মা নাসিমাও। তিনি তার মেয়ের লাশ দেখতে পেয়ে জঙ্গল থেকে বের করে পাশের জমিতে নিয়ে আসেন। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ বিকাল ২টায় এবং বিকাল ৪টার দিকে মৌলভীবাজার থেকে পিবিআই ও সিআইডির ঘটনাস্থলে যায়। নিহতের পিতা হারুন মিয়া ও ভাই শাকিব মিয়া জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় টয়লেটে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। কিন্তু আর ফিরে আসেনি। বাড়ির উঠানের বাঁশে তার উড়না ও টয়লেটে পানি ভরা বদনা পাওয়া যায়। বাড়ির আশপাশ ও বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে সকালের অপেক্ষায় ছিলাম সবাই। কিন্তু সকালে আমরা তার লাশ পেলাম।
মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ও সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শণ করেন।
রাজনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক বলেন, ঘটনাস্থল ও বিভিন্ন আলামত দেখে মনে হচ্ছে তাকে গণধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। লাশের মুখে বেশ কিছু নখের দাগ ও ক্ষত চিহ্ন রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: