সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে সিসি টিভির ফুটেজে মোটরসাইকেল চুর, গ্রেফতার হয়নি ৪ দিনেও

unnamedগোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জ থেকে ৪ দিন পূর্বে চুরি হওয়া দামি মোটরসাইকেলটি এখনো উদ্ধার হয়নি। গ্রেফতার হয়নি গোলাপগঞ্জ পৌর কর্তৃপক্ষের স্থাপনকৃত সিসি টিভির ফুটেজে ধরা পড়া লাল টি- শার্ট পরা সেই রহস্যময় যুবকটি।ঘটনার পর চুরকে ধরতে পুলিশ তৎপর রয়েছে বলে দাবি করলেও তারা নিরব ভূমিকা পালন করছে বলে অভিযোগ উঠেছে।এদিকে তদন্ত কর্মকর্তা বদল হলেও এখন পর্যন্ত দামি মোটরসাইকেলটি উদ্ধার ও চুরকে এখনো গ্রেফতার করা হয়নি।

জানা যায়, গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী মাসুদুল ইসলাম গত সোমবার তার উপজেলার পৌর সদরের মা শপিং সিটির বাসার নিচে গেইটের ভিতরে থাকা ১৫০ সিসি ডিসকভারি (সিলেট-ল-১২-০৫১৬ ) মোটরসাইকেলটি তালা ভেঙ্গে নিয়ে যায় এক অজ্ঞাত চুর। এ ঘটনার পর সাইকেলের মালিক মাসুদুল ইসলাম গোলাপগঞ্জ মডেল থানায় ঐ দিনই একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৮৩৭) করেন।জিডিতে তিনি বিকাল ৫ টা ৭ মিনিটে সাইকেলটি চুরি হয় বলে উল্লেখ করেন।এর পর গোলাপগঞ্জ পৌর সদরে থাকা সিসি টিভির ফুটেজে সাইকেল নিয়ে যাওয়ার দৃশ্যটি ধরা পড়ে।সিসি টিভির মনিটরিং গোলাপগঞ্জ মডেল থানায় থাকা ফুটেজটিও আনেন সাইকেলের মালিক।এতে দেখা যায় ঘটনার সময় বিকেল ৫ টা ৭ মিনিটে লাল টি-শার্ট পরা এক যুবক দ্রুত মোটরসাইকেলটি নিয়ে উপজেলার ঢাকাদক্ষিণের দিকে চলে যাচ্ছে।এ সময় যুবকটির মাথায় ছিল কালো ক্যাপ।উচ্চতা আনুমানিক সাড়ে ৫ ফুট ।ফুটেজ দেখে চুরি হওয়া সাইকেলটি সনাক্ত করেন সাইকেলটির মালিক।পুলিশও অনেকটা নিশ্চিত। জিডি এন্টির পর এ ঘটনার তদন্তের দায়িত্ব পান এএস আই সেন্টু।টানা ২ দিনে ঘটনার কোন সুরাহা না হওয়ায় বদল করা হয় তদন্তকারী কর্মকর্তাকে। নতুন করে তদন্তের দায়িত্ব পেয়েছেন এসআই মৃদুল কুমার ভৌমিক।

জানতে চাইলে এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা এস আই মৃদুল কুমার ভৌমিক জানান, সিসি টিভির ফুটেজ দেখে চুর সনাক্ত ও চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: