সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৩ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিএনপির গুলশান কার্যালয়ে তল্লাশি অভিযানে কিছুই পায়নি পুলিশ’

1495255378নিউজ ডেস্ক:: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে পুলিশ তল্লাশি চালিয়ে কিছুই পায়নি বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তল্লাশি অভিযানে প্রাপ্তি শূন্য উল্লেখ করে পুলিশ লিখিত দিয়ে গেছে বলেও জানান রিজভী। আজ শনিবার সকাল পৌনে ১০ টার দিকে রিজভী গণমাধ্যমকে এসব তথ্য জানান।

এদিকে, রাজধানীর গুলশান কার্যালয়ে তল্লাশির তীব্র নিন্দা জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কোনো কারণ ছাড়াই খালেদা জিয়ার অফিসে পুলিশের তল্লাশির ফল আওয়ামী লীগ সরকারের জন্য ধ্বংস বয়ে আনবে। এর ফলাফল ভালো হবে না। এটা গণতন্ত্রকে ধ্বংস করার অপচেষ্টা।

বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে তল্লাশি চলাকালে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, দেশটা কি মগের মুল্লুক হয়ে গেলো? সরকার যা ইচ্ছে তাই করছে পুলিশ দিয়ে। ক্ষমতায় টিকে থাকার জন্য পুলিশি রাষ্ট্র বানিয়েছে। খালেদা জিয়াকে হয়রানি করার জন্য তার অফিসে তল্লাশির জন্য পুলিশ ব্যবহার করা হয়েছে।

এদিকে, তল্লাশি চলাকালে সেখানে সকাল পৌনে ৯টায় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সেখানে উপস্থিত হন।

গুলশান কার্যালয়ে তল্লাশি অভিযান কেন? এমন প্রশ্নের জবাবে গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে রাষ্ট্রবিরোধী ও নাশকতা চালানোর মতো জিনিস রয়েছে। সেজন্য তল্লাশি চালানো হয়েছে।

তিনি বলেন, আমাদের কাছে ওয়ারেন্ট রয়েছে। নাশকতার সরঞ্জাম রয়েছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়েছে। একজন পুলিশ কর্মকর্তা বলেন, একদিন আগে এই কার্যালয়ে এক ট্রাক বই আনা হয়েছে। সেই বইকে ঘিরে তাদের সন্দেহ হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: