সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তরুণদের মুক্তিযুদ্ধের চেতনার সাথে সম্পৃক্ত করতে হবে – সিলেট বিভাগীয় কমিশনার

unnamed (8)এপেক্স ক্লাব অব রোজ গার্ডেন এবং এপেক্স ক্লাব অব সেন্কটাম সিলেটের পালাবাদল অনুষ্ঠানে সিলেটের ১৩ জন গুনি ব্যক্তিকে সম্মাননা ও এস.এস.সি উওীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার রাত ৮টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এপেক্স ক্লাব রোজ গার্ডেন’র সভাপতি এপে. আবু হানিফ তুহিনের সভাপতিত্বে ও এপে. ইফতেখার মনির ও এপে. ফয়ছল আহমদ আলী’র পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট বিভাগের মাননীয় কমিশনার ড. নাজমানারা খানুম। এসময় তিনি বলেন, বাংলাদেশ যখন উন্নয়নের পাশাপাশি শিক্ষার মান এগিয়ে যাচ্ছে এবং বিশ্বে সমাদৃত হচ্ছে, ঠিক তখনই লেবাসধারী জঙ্গিরা দেশকে অস্থিতিশীল করতেই সন্ত্রাসী কাজে লিপ্ত হয়েছে। এসময় তিনি সন্ত্রাস ও জঙ্গি হামলার বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে তরুণদের মধ্যে জাতীয়তাবোধ ও মুক্তিযুদ্ধের চেতনার সঙ্গে বেশি বেশি করে স¤পৃক্ত করতে হবে, এবং অভিভাবকদের সতর্ক থাকা ও সন্তানদের প্রতি নজরদারি বাড়ানো এবং তাদের দেশপ্রেমের উদ্বুদ্ধ করে গড়ে তোলার আহবান করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপে. খুরশেদুল আলম অরুন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিথ জাতীয় সভাপতি এপে. এডভোকেট আব্দুল খালিক, লাইফ গভর্নর এপে. এ.কে.এম সমিউল আলম, অতিথ জাতীয় সভাপতি এপে. রমিজ উদ্দিন, অতিথ জাতীয় সভাপতি এপে. চন্দন দাস ও এপে. জয়নুল আবেদিন রানা। শপথ বাক্য পাঠ করান জেলা গভর্নর এপে. এডভোকেট মিসবাউর রহমান আলম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লাইফ মেম্বার এপে. এডভোকেট মুফতি আব্দুর রহমান, লাইফ মেম্বার এপে. হারান কান্তি সেন, অতিথ জেলা গভর্নর এপে. জাহাঙ্গীর আলম, অতিথ জেলা গভর্নর এপে.আহমদ জাকারিয়া, এপে. ফয়সল আহমদ আলী, এপে. মাহবুব, এপে. সুমন, এপে. সুশেন, এপে. রাকিব আলী খান, এপে. রুমুধর, এপে. আজিজ, এপে. কবির, এপে. মিলন, এপে. এম ইকবাল হোসেন, এপে. মিসবাহ, এপে. আসুক, এপে. শাহেদুর রহমান, এপে. লায়েক মিয়া, এপে. বিজু লাল দে, এপে. ইমরান বখত রুহেল, এপে. জুবের রশীদ চৌধুরী, এপে. মোজাম্মিল, এপে. আশরাফ, এপে. হোসিয়ার আলম, এপে. শামসুল, এপে. সিদ্দিকুর রহমান, এপে. বদরুল, এপে. বিজুলাল, এপে. মনির, এপে. নজরুল, এপে. আরিফ, এপে. মামুন আলী, এপে. অমিত কান্তি, এপে. এহতেনান।

অনুষ্ঠান শেষে এপেক্স ক্লাব অব রোজ গার্ডেনের পক্ষ থেকে সিলেটের ১৩ জন গুনি ব্যক্তিকে সম্মাননা দেওয়া হয় ও এস.এস.সি উওীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় এবং অসহায় একটি এতিম মেয়েকে একটি সেলাই মেশিন প্রদান করা হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: