সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিকৃবিতে নাইজেরিয়ান প্রতিনিধি দল

unnamed (11)সিকৃবি সংবাদদাতা:: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে একটি নাইজেরিয়ান প্রতিনিধি দল পরিদর্শন করেছে। বৃহস্পতিবার নাইজেরিয়ান ন্যাশনাল ডিফেন্স কলেজ (এনডিসি) এর ২৫ সদস্যেও একটি প্রতিনিধি দল সিকৃবি ক্যাম্পাসে আসে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর। নাইজেরিয়ান প্রতিনিধি দলটির নেতৃত্ব দিচ্ছিলেন ক্যাডার অ্যাম্মানুয়েল অলাটুনজি ব্যাকলি। ঝড়ো আবহাওয়ায় দুপুর তিনটায় প্রতিনিধি দলটি ক্যাম্পাাসে প্রবেশ করলে তাদের স্বাগত জানান সিকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম। unnamed (10)
এসময় আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, প্রক্টর এবং বিভাগীয় কর্মকর্তাবৃন্দ। এরপর ভাইস-চ্যান্সেলর সম্মেলন কক্ষে এক প্রীতিসভার আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা নাইজেরিয়ান প্রতিনিধিদের সামনে তুলে ধরেন মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ মাহফুজুর রহমান।

এসময় বিদেশীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সিকৃবির ভিসি ও ডিনবৃন্দ। সভা শেষে নাইজেরিয়ানদের পক্ষ থেকে ভিসি ড. আলমকে সম্মানসূচক ব্যাচ পড়িয়ে দেন টিম কোঅর্ডিনেটর বিগ্রেডিয়ার জেনারেল জোসেফ আরিমু লাউইন। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকেও দলটিকে শুভেচ্ছা স্মারক উপহার দেয়া হয়। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাথে আফ্রিকার বিভিন্ন দেশ সম্মিলিতভাগে গবেষণা কার্যক্রম চালানো যায় কি না এ বিষয়ে আলোচনা হয়। এরকম প্রস্তাব আসলে সিকৃবি কর্তৃপক্ষ তা সাদরে গ্রহণ করবে বলে জানিয়েছেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: