সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের প্রস্তুতি সভা

unnamed (2)বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির ধর্মঘটকে সামনে রেখে বৃহস্পতিবার বিকেল ৩টায় টার্মিনালস্থ সংগঠনের কার্য্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজিব আলীর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রকিব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ, জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন ২১৫৯-এর সভপতি দিলু মিয়া, কার্যকরী সভাপতি আব্দুস সালাম, জেলা অটোরিক্স ২০৯৭-এর কার্যকরী সভাপতি মুতছির আলী, যুগ্ম সম্পাদক আরিফ হোসেন হীরা, সাংগঠনিক সম্পাদক নিখিল চন্দ্র দাস, প্রচার সম্পাদক মানিক মিয়া, জেলা অটোরিক্সা ৭০৭-এর কার্যকরী সভাপতি সুন্দর আলী খান, সাধারণ সম্পাদক আজাদ মিয়া, সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ, ইমা লেগুণা সভাপতি মঈন উদ্দিন রুনু, সাধারণ সম্পাদক ইনছান আলী।

সভায় বক্তরা বলেন, আগামী ২১ মে আহুত সর্বস্তরের পরিবহণ ধর্মঘট সফল ও শান্তিপূর্ণভাবে পালনের লক্ষ্যে প্রস্তুতি নিতে হবে। দুষ্কৃতিকারী, স্বার্থন্বেষী কচক্রীরা যাতে বিশৃঙ্খলা সৃস্টি করতে না পারে সে ব্যাপারে সজাগ দৃস্টি রাখতে হবে। শ্রমিক ইউনিয়ন গুলোকে ধক্ষংস করতে যাহারা তৎপর তাহারাই ফেডারেশনের সিলেট বিভাগীয় কমিটির পক্ষ থেকে ঘোষিত ধর্মঘট সিলেট শহরে বসে পত্রিকায় বিবৃতি দিয়ে ধর্মঘট প্রতিহতের ঘোষণাকে হাস্যকর মনে করেন নেতৃবৃন্দ। যেখানে ঢাকা-সিলেট বাস-ট্রাক ছাড়বে না সেখানে প্রতিহত করার বিষয়টি হাস্যকর ছাড়া আর কিছু নয়। তাছাড়া কয়েকজন মিলে একটি বিবৃতি দিয়ে ইউনিয়নের নাম ব্যবহার করে যাহার এখতিয়ান তারে নেই। শ্রমিক ইউনিয়নের নামে কোন বিবৃতি ইউনিয়নের কর্মকর্তা ব্যতিত আর কারো দেওয়ার অধিকার নাই। এটা জেনেও কিছু পত্রিকায় তাহা প্রকাশিত হওয়ায় দুঃখ প্রকাশ করা হয়। এ বিষয়ে বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের স্বার্থে এই দিকগুলো গুরুত্বসহকারে বিবেচনায় নেওয়ার জন্য সকল সাংবাদিক বন্ধুদের প্রতি অনুরোধ জানান বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয়কমিটির নেতৃবৃন্দ।

৭০ লক্ষ পরিবহন শ্রমিকের একমাত্র সংগঠন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন আগামী ২১ মে ধর্মঘটকে শুধু সমর্থনই জানান নি। প্রয়োজনে ধর্মঘট পালনের পরও দাবী বাস্তাবায়ন না হলে প্রয়োজনে দেশব্যাপী পরিবহণ ধর্মঘট পালনের মধ্য দিয়ে ন্যায্য দাবী আদায়ের ব্যবস্থা করা হবে বলে জানান উপস্থিত নেতৃবৃন্দ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: