সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসলামী যুব আন্দোলনের জেলা যুব সম্মেলন সম্পন্ন

unnamed (6)ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন বলেছেন, পৃথিবীর ইতিহাসে ইসলামের প্রচার ও প্রতিষ্ঠায় যুবকদের অবদান অতুলনীয়। দুর্বার উদ্দীপনা, ক্লান্তিহীন গতি, অপরিসীম ঔদার্য্য, অফুরন্ত প্রাণ ও অটল সাধনার প্রতীক যুবকদের দ্বারাই হক্কের পতাকা উড্ডীন হয়েছে। সঠিক নেতৃত্বের অভাবে সেই যুবকরাই আজ ইসলাম বিদ্বেষী নানা কাজে লিপ্ত রয়েছে। এর কারণ হলো-বর্তমান সময়ে দেশে নীতি নৈতিকতার সঠিত চর্চা এবং যোগ্য নেতার অভাব। তাই ইসলামী দর্শন থেকে দূরে ছিটকে পড়া এবং ভ্রান্ত পথে ধাবিত যুবকদের সঠিক জ্ঞানের আলোকে ইসলামের পতাকাতলে নিয়ে আসতে মুফতি মাওলানা রেজাউল করিম পীর সাহেব চরমোনাইর নেতৃত্বের বিকল্প নেই। যোগ্য ও সঠিক নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে ইসলামী শাসনব্যবস্থা কায়েম করা সম্ভব। এজন্য নীতি নৈতিকতার আদর্শের সমন্বয়ে চরমোনাই পীরের হাতে গড়া সংগঠন ইসলামী যুব আন্দোলন প্রতিষ্ঠা করা হয়েছে। যার মাধ্যমে বেরিয়ে আসবে ইসলামের এক একজন প্রকৃত সৈনিক। তাদের জন্য একটি ব্যতিক্রমী সংগঠন ও রাজনীতি চর্চার মধ্য দিয়ে ভালো মানুষ হিসেবে গড়ে উঠার মাধ্যম হবে ইসলামী যুব আন্দোলন।

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

শুক্রবার ১৯ মে সকালে ২ নম্বর উকিল বারের সম্মেলনকক্ষে প্রথম সিলেট জেলা যুব আন্দোলনের সম্মেলনের আয়োজন করা হয়।
ইসলামী যুব অনন্দালন সিলেট জেলা শাখার আহ্বায়ক মাওলানা নজির আহমদের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য অধ্যাপক ডা. মোয়াজ্জেম হোসেন খান।
সদস্য সচিব মাওলানা রাশিদুল হক চৌধুরীর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ও ইসলামী আন্দোলন সিলেট মহানগর শাখার সেক্রেটারি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মুহাম্মদ নজির আহমদ, সেক্রেটারি মাওলানা ইমাদ উদ্দিন, মহানগর সভাপতি মুফতি ফখরুদ্দিন, ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সদস্য মুহাম্মদ মাহমুদুল হাসান, সিলেট মহানগর সভাপতি মুহা. শিহাব উদ্দিন, জেলা সাধারণ সম্পাদক আবু তাহের মিসবাহ। এছাড়াও ইসলামী আন্দোলনের সকল সহযোগী সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: