সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ জুয়েলার্স সমিতির ধর্মঘট প্রত্যাহার

1495128902নিউজ ডেস্ক:: দেশব্যাপী অনির্দিষ্টকালের ধর্মঘট ডেকে রাতে তা প্রত্যাহার করে নিয়েছে বাংলাদেশ জুয়েলার্স মালিক সমিতি (বাজুস)।

বৃহস্পতিবার ঢাকায় আমিন জুয়েলার্সে অভিযানের পরপরই অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দিয়েছিল বাজুস।

হয়রানি বন্ধ ও স্বর্ণ আমদানির নীতিমালা বাস্তবায়নের দাবিতে এ ধর্মঘট ডাকা হয়েছিল বলে বৃহস্পতিবার সমিতির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নোটিশ ব্যাতিত জাতীয় রাজস্ব বোর্ড আমিন জুয়েলার্সে অভিযান ও প্রতিষ্ঠানটির ম্যানেজারকে আটকের প্রেক্ষিতে সমিতির কার্যালয়ে আয়োজিত এক জরুরি সভায় অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সভায় উপস্থিত সকলে সর্বসম্মতিক্রমে জুয়েলারি দোকানে হয়রানিমূলক অভিযান ও আমিন জুয়েলার্সের ম্যানেজারকে আটকের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। হয়রানি বন্ধ ও ব্যবসা বান্ধব স্বর্ণ আমদানি নীতিমালা বাস্তবায়নের দাবিতে অনির্দিষ্টকালের জন্য সকল জুয়েলারি দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

জানা গেছে, ব্যবসার খাতাপত্রসহ নিউ মার্কেটের আমিন জুয়েলার্সের ম্যানেজারকে বৃহস্পতিবার বিকালে ধরে নিয়ে গেছে শুল্ক গোয়েন্দারা। এদিকে সমিতির ঘোষণার পরপরই নিউমার্কেটসহ দেশের সব মার্কেটের স্বর্ণের দোকান বন্ধ করে দেন ব্যবসায়ীরা।

প্রসঙ্গত, রাজধানীর বনানীতে হোটেল রেইন ট্রিতে দুই তরুণীকে ধর্ষণ করার অভিযোগে গত ৬ মে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু সাদমান সাকিফসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়। এরপর থেকেই আপন জুয়েলার্সের বিভিন্ন শোরুমে অভিযান পরিচালনা করে আসছে শুল্ক গোয়েন্দারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: