সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসীদের অর্থায়নে মৌলভীবাজারের হাওর পারের ১ হাজার শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

Protiva_Jubo_Shongho-01জেসমিন মনসুর: অকালবন্যায় ক্ষতিগ্রস্থ মৌলভীবাজারের কাউয়াদিঘীর হাওর পারের ফতেহপুর ইউনিয়নের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেছে মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের প্রতিভা যুব সংঘ। একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার  ফাউন্ডেশন অব মৌলভীবাজার  এর  বৃটেন প্রবাসীদের  অর্থায়নে গত ১৭ মে বুধবার  ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও বৃটেনের কমিউনিটি লিডার ও মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা সাংবাদিক মকিস মনসুর আহমদের সাবিক ব্যাবস্থাপনায় প্রতিভা যুব সংঘের উদ্যোগে এই কার্যক্রম চালানো হয়।
এ সময় রাজনগর উপজেলার কাউয়াদিঘীর হাওর পাড়ের ফতেহপুর ইউনিয়নের নতুন সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ অন্তেহরী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ অন্তেহরী আর্দশ উচ্চ বিদ্যালয়েরএক হাজার শিক্ষার্থীর প্রত্যেককে দুটি করে খাতা ও দুটি কলম দেওয়া হয়েছে।
বিতরণ কার্যক্রমের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন মৌলভীবাজার প্রেসক্লাবের প্রথম যুগ্ম সম্পাদক ও দেশ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক সালেহ এলাহী কুটি।
প্রধান অতিথি হিসেবে মৌলভীবাজারের  ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান নকুল দাস উপস্থিত থেকে  শিক্ষা উপকরণ বিতরণ প্রকল্পের উদ্ভোধন করেন।
Protiva_Jubo_Shongho-02এতে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিভা যুব সংঘের  সভাপতি  জাকারিয়া আহমদ, সাধারণ সম্পাদক রুমন আহমদ, যুগ্ম সম্পাদক  ছাত্রনেতা ফয়সল মনসুর, যু্গ্ম সম্পাদক মো. রুবেল মিয়া. সাংগঠনিক সম্পাদক নান্টু দেব. সাংগঠনিক নিকেশ দেব,  সাংস্কৃতিক সম্পাদক   জুবায়ের তুহিন, আকরাম আহমদ.ও সানুর আহমদ প্রমুখ।
শিক্ষা উপকরণ বিতরণকালে চেয়ারম্যান নকুল দাস ও  সাংবাদিক সালেহ এলাহী কুটি সহ সকল বক্তারা একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন ও প্রতিভা যুব সংঘের ভূয়শী প্রশংসা করে বৃটেন থেকে যেসব প্রবাসীরা আর্থিকভাবে সহযোগীতা করেছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে সমাজসেবামূলক কাজে প্রবাসীদের আরও এগিয়ে আসার আহবান জানান।
এদিকে যুক্তরাজ্য থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে শিক্ষা উপকরণ বিতরণকালে কমিউনিটি লিডার ও সাংবাদিক মকিস মনসুর আহমদ  তার বক্তব্যে এই মহতি কাজে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীতে ও এরকম প্রকল্প চালু রাখার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করে সবার  আরও সহযোগিতা কামনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: