সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ৮ জনের জেল-জরিমানা

2.-daily-sylhet-bochar-news4-1বিশেষ প্রতিনিধি: কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌঃ মোঃ গোলাম রাব্বীর নেতৃত্বে ১৫মে সোমবার এক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হাজিপুর ইউনিয়নের দু’টি পৃথক পৃথক বাল্য বিয়ে আয়োজনের অপরাধে ১জনকে ৭দিনের জেল ও ৪জনকে জরিমানা এবং শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে অপর এক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।
দন্ডপ্রাপ্তরা হলেন বাল্য বিয়ে আয়োজনের অপরাধে হাজীপুর ইউনিয়নের চক-রনচাপ নিবাসী বর আবুল মিয়ার (১৮) বাবা সহিদ আলীকে ৭ দিনের জেল ও চাচা আসিদ আলীকে ১ হাজার টাকা এবং কনে টিলাগাও ইউনিয়নের বাগৃহাল নিবাসী ৯ম শ্রেনীর ছাত্রী নাসিমা কেগম (১৪) এর বাবা আনজব আলীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে পৃথক বাল্য বিয়ের আয়োজনের একই অপরাধে রামপুর নিবাসী বর জাবেদ আলীর বাবা নছিব আলীকে ১ হাজার টাকা ও কটারকোনা নিবাসী কনে সুমি আক্তার এর মা মরিয়ম বেগমকে ১ হাজার টাকাসহ ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া উপজেলা শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ব্যবসা প্রতিষ্টানের বিভিন্ন পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করার অপরাধে পৌর শহরের দক্ষিনবাজারের মালিক ট্রেডার্সকে ৩ হাজার টাকা, উছলাপাড়াস্থ হাজী ফুরকান আলী এন্ড ব্রাদার্সকে ৫ হাজার টাকা ও চৌধুরীবাজারের আল হোসাম পোলট্রি ফিড এন্ড চিপসকে ৩ হাজার টাকাসহ মোট ১১ হাজার টাকা জরিমানা করা হয়। পরে অর্থদন্ডপ্রাপ্তরা জরিমানার টাকা পরিশোধ করে মুক্তিলাভ করে এবং জেল দন্ডপ্রাপ্ত আসামীকে পুলিশে সোপর্দ করা হয়। ভ্রাম্যমান আদালতে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন, পেশকার আজাদুল করিম চৌধুরী, ষ্টেনো মোঃ ফখর উদ্দিন, এসআই বাশারসহ কুলাউড়া থানা পুলিশ অংশ গ্রহন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: