সর্বশেষ আপডেট : ১ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে আটক নববধু ও প্রেমিককে ছেড়ে দেয়ায় তোলপাড়

unnamed (2)তাজুল ইসলাম, দোয়ারাবাজার:: সুনামগঞ্জের দোয়ারাবাজারে পালিয়ে এসে আটক নববধু ফাহিমা বেগম (২২) ও ইসলাম উদ্দিন (৩৮) কে থানায় সোপর্দ না করে জিম্মায় ছেড়ে দেয়ায়এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

জানা যায়, গত ৮ মার্চ সিলেট সদর উপজেলার আমানতপুর গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র আঙ্গুর মিয়া (২৭) এর সাথে একই উপজেলার দিঘিরপাড় গ্রামের মৃত সৈয়দুর রহমানের তালাকপ্রাপ্তা মেয়ে ফাহিমা বেগমের বিয়ে হয়। বিয়ের পর মাসখানেক যেতে না যেতেই নববধু ফাহিমা পরকীয়ার টানে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার হাটখোলা ইউনিয়নের পুটামারা গ্রামের মৃত ইজ্জত উল্লা ভলার পুত্র ইসলাম উদ্দিনের হাত ধরে স্বামীর ঘর ছেড়ে পালিয়ে আসে।

অবশেষে গত রবিবার ইসলাম উদ্দিনের আত্মীয় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ২নং নরসিংপুর ইউনিয়নের কালাপশী গ্রামের আব্দুছ ছত্তারের বাড়িতে আশ্রয় নেন প্রেমিকযুগল। এর দু‘দিন পরেই তাদের আত্মগোপনের বিষয়টি ফাঁস হয়ে গেলে গ্রামবাসী মঙ্গলবার সকালে স্থানীয় নরসিংপুর ইউনিয়ন পরিষদে তাদেরকে সোপর্দ করেন।

এসময় ভিকটিম ফাহিমা তার প্রেমিক ইসলাম উদ্দিনকে নির্দোষ বলে দাবি করে এবং সে নিজেই তার হাত ধরে পালিয়ে এসেছে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ভিকটিম ফাহিমা। অপরদিকে, খবর পেয়ে তাদেরকে ছাড়িয়ে নিতে ওইদিন বিকালেই উভয়পক্ষের লোকজন ছুটে আসেন নরসিংপুর ইউনিয়ন পরিষদে। তখন ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ উপযুক্ত প্রমাণাদীসহ ভিকটিম ফাহিমাকে তার আপন ভাই জামাল মিয়া ও তার চাচা মতিউর রহমানের জিম্মায় এবং ইসলাম উদ্দিনকে সিলেট সদর উপজেলার ২ নং হাটখোলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য তৈয়বুর রহমান বিরাই এর জিম্মায় হস্থান্তর করেন।

এসময় উভয়পক্ষের জিম্মাদারের কাছ থেকে তাদের স্বাক্ষরিত দুটি লিখিত কাগজ রাখেন ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ। এক প্রশ্নের জবাবে থানায় সোপর্দ না করে আপস মীমাংসায় বিষয়টি নিস্পত্তির লক্ষ্যে উভয়পক্ষের সম্মতিতে তাদের নিকটাত্মীয় ও জনপ্রতিনিধির জিম্মায় তাদেরকে হস্থান্তর করা হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ। উল্লেখ্য, নববধু ফাহিমা বেগম পরকীয়ার হাত ধরে পালিয়ে আসায় বর আঙ্গুর মিয়ার পক্ষ থেকে একটি গুম মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: