সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘যেসব নির্মাতার স্ক্রিপ্ট এসেছে, প্রতিটিই চমৎকার’: মিথিলা

1495080590বিনোদন ডেস্ক:: জনপ্রিয় অভিনেত্রী, মডেল মিথিলা। দেশের বাইরে থাকায় ঈদের কাজ শুরু করতে যেন একটু দেরি হয়ে গেল তার। দেশে ফিরেই মিথিলা ইফতেখার আহমেদ ফাহমির নির্দেশনায় ‘যেমন খুশি তেমন সাজো’ নাটকে সজল ও উর্মিলার সঙ্গে অভিনয় করলেন।

মিথিলা জানান এবারই সজল ও উর্মিলার সঙ্গে তিনি প্রথম কোনো নাটকে অভিনয় করেছেন। দুজনের কাছ থেকে পেয়েছেন দারুণ সহযোগিতা। এছাড়া ঈদের পূর্ব পর্যন্ত মিথিলাকে যাদের নাটকে দেখা যাবে তারা হলেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, মাবরুর রশীদ বান্নাহ, মিজানুর রহমান আরিয়ান। এসব নাটকে মিথিলাকে দেখা যাবে অপূর্ব, জনসহ আরেকজন নবাগত অভিনেতার বিপরীতে।

মিথিলা বলেন, ‘এবারের ঈদে গত বছরের ঈদের চেয়ে বেশি কাজ করব। কারণ আমার কাছে যেসব নির্মাতার স্ক্রিপ্ট এসেছে, প্রতিটি স্ক্রিপ্টই চমত্কার। যে কারণে আমি বেশ আগ্রহ নিয়ে কাজগুলো করছি। তবে কিছু কিছু স্ক্রিপ্ট ভালো লাগলেও শেষ পর্যন্ত করতে পারছি না, সময় নেই বলে। কারণ আমি একটি এনজিওতে চাকরি করি। চাকরির সময়, সংসার, সন্তান সবমিলিয়ে অভিনয়ের জন্য সময় বের করা কঠিন। তারপরও যে কাজগুলো করছি, প্রত্যেকটি কাজই আশা করছি অসাধারণ কিছুই হবে। দেখা যাক কী হয়।’

এদিকে এবারের ঈদে মিথিলার ছোট বোন যাকিয়া রশীদ মীমকেও অভিনয়ে দেখা যাবে দশ বছর পর। আর এ কারণে মীমের অভিনয় দেখার জন্যও অধীর আগ্রহে অপেক্ষা করছেন মিথিলা। মীমকে আসছে ঈদে দেখা যাবে সুমন আনোয়ারের নির্দেশনায় ‘রাতুল বনাম রাতুল’ নাটকে।

১৩ বছর পর একটি গানের মিউজিক ভিডিওতে মিথিলাকে মডেল হতে দেখে মুগ্ধ ভক্তরা। ‘ঘুম’ গানে হাবিবের সঙ্গেই মডেল হয়েছেন তিনি। এরমধ্যে গানটি দর্শকের মধ্যে বেশ ভালো সাড়া ফেলেছে। মিথিলা বলেন, ‘অনেকদিন পর মিউজিক ভিডিওর মডেল হলাম। বেশ সাড়া পাচ্ছি। আমি সবসময়ই আমার কাজে ভীষণ চুজি। এই কাজটিও তেমন একটি কাজ।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: