সর্বশেষ আপডেট : ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ইয়াবা, রিভলবারসহ আটক ৩

unnamed (3)কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে ইয়াবা, রিভলবার সহ ৩ মটরসাইকেল আরোহীকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় পৌরসভাস্থ পাবলিক হাই স্কুলের পাশ থেকে তাদের আটক করা হয়। আটক কৃতরা হল উপজেলার ২নং ইউপির হালাবাদী গ্রামের মৃত এতিম আলীর পুত্র ইব্রাহিম আলী (৪০), পৌরসভাস্থ রায়গড় গ্রামের জালাল উদ্দিনের পুত্র আলী হোসেন (২০) ও এবাদুর রহমানের পুত্র আশিক উদ্দিন (১৯)।

পুলিশ সুত্রে জানা যায় কানাইঘাট থানার এসআই অজিত কুমার তালুকদারের নেতৃত্বে এসআই স্বপন চন্দ্র সরকার, পিযুষ কান্তি দেবনাথ এএসআই খুরশেদ আলম, চন্দন কুমার, সহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৩ মটর সাইকেল আরোহী উপজেলার সীমান্তবর্তী এলাকার সুরইঘাট যাওয়ার পথে পাবলিক হাই স্কুলের পাশে তাদের গতিরোধ করেন।

এ সময় তাদের দেহ ও মটর সাইকেল তল্লাশী করে মটর সাইকেলের সিটের নিচে ষ্টারফিল্টার সিগারেটের একটি খালি পেকেটের ভিতরে ছোট পলিথিনের প্যাকেটে রক্ষিত লাল রঙ্গের ৮০পিছ ইয়াবা সহ একটি দেশীয় তৈরী সচল রিভলবার উদ্ধার করেন। এসময় তাদের বহনকৃত মটর সাইকেলটিও জব্দ করা হয়। পরে কানাইঘাট থানার এস.আই অজিত তালুকদার বাদী হয়ে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯-ক ধারায় এবং ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন এর ১৯(১)এর টেবিল ৯(খ) ধারায় পৃথক দুটি এজহার দাখিল করলে কানাইঘাট থানার মামলা নং ১০তাং১৭/৫/১৭ এবং ১১তাং১৭/৫/২০১৭ইং রুজু হয়। এ ব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান কানাইঘাট থানা এলাকার সকল অস্ত্রধারী সন্ত্রাসী, তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী পেশাদার জুয়াড়ী এবং জঙ্গীদের গ্রেফতারের লক্ষ্যে উর্ধ্বতন পুলিশের কর্মকর্তাদের দিক নির্দেশনার প্রেক্ষিতে এরকম অভিযান চলছে এবং চলমান থাকবে।

অচিরেই কানাইঘাট থানাকে এ অঞ্চলের মধ্যে সন্ত্রাস ও মাদক মুক্ত এলাকায় পরিণত করা হবে। এ ব্যাপারে এলাকার সর্বস্থরের মানুষের সহযোগীতায় কামনা করা হয়েছে। এলাকার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখার জন্য ইতি মধ্যে সকল পদক্ষেপ গ্রহন করা হয়েছে। তিনি সকল স্তরের মানুষকে নিজ নিজ অবস্থান থেকে প্রয়োজনীয় তথ্য থানা পুলিশকে সরবরাহ করার জন্য বিশেষ ভাবে অনুরুদ জানিয়েছেন। ইতিমধ্যে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ও জঙ্গীবাদ বিরোধী সভা ও সমাবেশ করে মানুষের নিকট থেকে আশানুরোপ সাড়া পেয়েছেন। যা কানাইঘাটের জন্য খুবই ভালো দিক বলে তিনি মতামত ব্যক্ত করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: