সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিভলভার তাক করে বিয়ের আসর থেকে প্রেমিককে তুলে নিল তরুণী

1495017111আন্তর্জাতিক ডেস্ক:: দ্রুত গতির গাড়ি নিয়ে বিয়ের আসরে সোজা বরের মাথায় অস্ত্র তাক করল তরুণী। সবার উদ্দেশ্যে বলল, এই ছেলেটি আমাকে ভালোবাসে, অন্য আরেকজনকে বিয়ে করার মাধ্যমে সে আমার সঙ্গে প্রতারণা করছে। আমি এটি হতে দেব না।’

নাহ, এটি কোনো সিনেমার জমজমাট প্লট নয়। বাস্তবেই উত্তর প্রদেশের বুন্দেলখণ্ডে বিয়ের আসর থেকে বরকে ‘অপহরণ’ করে নিয়ে গেছে তার প্রেমিকা। অভূতপূর্ব এই অপহরণের সময় ওই তরুণীর সঙ্গে আরো দুই পুরুষ সহযোগী ছিল।

মঙ্গলবারের এই অপহরণের পর থেকে এখন পর্যন্ত বর অশোক যাদব নিখোঁজ রয়েছেন। স্থানীয়রা জানিয়েছেন, অশোকের সঙ্গে ওই তরুণীর দেখা হয় কর্মস্থলে কয়েক মাস আগে। এরপর প্রেম, তাদের মধ্যে গোপনে বিয়েও হয়েছে বলে দাবি করেন অনেকে। কিন্তু পরিবারের চাপে আরেকজনকে বিয়ে করতে রাজি হয়।

বরকে যখন অপহরণ করে তুলে নিয়ে যাওয়া হচ্ছিল তখন কনে ভারতী যাদব কাঁদতে কাঁদতে বলছিলেন, এমন দুর্ভাগ্য যেন তার শত্রুরও না হয়। হতবিহবল অতিথিদের বরের পিতা রামহেত যাদব বলেন, আমার ছেলের বিষয়ে অবশ্যই রহস্যময় কিছু বিষয় ছিল। আমি যখন তার কাজের জায়গায় যেতাম সে কখনো তার বাসায় নিত না। আমরা একটা মন্দিরে দেখা করতাম এবং সেখান থেকে একটি খাবারের দোকানে খাওয়াদাওয়া করার পরে আমাকে সে বাড়িতে পাঠিয়ে দিত।

কনের পরিবার বর অপহরণের মামলা করেছে। তবে এক পুলিশ কর্মকর্তা নাম না প্রকাশের শর্তে ওই তরুণীর সাহসের প্রশংসা করে বলেন, সে এটা প্রদর্শন করতে পেরেছে যে বাছারা সব নারীর সঙ্গে প্রতারণা করে পার পাবে না। এনডিটিভি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: