সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে এক লল্ডন প্রবাসীর উপর দুর্বৃত্তদেন হামলা : গুরুতর অবস্থায় ঢাকা প্রেরণ

unnamed (2)মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: নবীগঞ্জে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়েছেন শাহ্ নজরুল ইসলাম নামের এক লন্ডন প্রবাসী।  মঙ্গলবার রাত ১০ টার দিকে নবীগঞ্জ- ইনাতগঞ্জ সড়কের মাধবপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। শাহ্ নজরুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকায় প্রেরণ করা হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ তাৎক্ষনিক ৩ জনকে আটক করেছে।

সূত্রে জানা গেছে, উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের মৃত আব্দুল হক মাষ্টারের পুত্র লন্ডন প্রবাসী শাহ নজরুল ইসলাম (৫৫) মঙ্গলবার রাত ১০ টার দিকে নবীগঞ্জ শহর থেকে একটি সিএনজি যোগে নিজ বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে পূর্বশত্রুতার জের ধরে একদল দুর্বৃত্ত দেশীয় অশ্রসহ নজরুলের উপর হামলা চালায়। এতে নজরুল গুরুতর আহত হন। তার শোর চিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাতেই ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার এএসআই মলাই মিয়ার নেতৃত্বে একদল পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে এলাবাসীর সহযোগিতায় হামলাকারী হিসেবে জাকির ও তার দুই সহোদরকে আটক করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান বলেন, এ ঘটনায় সাথে সাথে অভিযান চালিয়ে তিন জনকে আটক করে বুধবার সকালে তাদের কোর্টে প্রেরন করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: