সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড় জয়ে এগিয়ে গেল ম্যানসিটি

man-city20170517102118স্পোর্টস ডেস্ক:: বড় জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি খেলার পথে আরও এক ধাপ এগিয়ে গেল ম্যানচেস্টার সিটি। মঙ্গলবার ঘরের মাঠে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে ৩-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে গার্দিওয়ালার দল। লিগের শেষ ম্যাচে ড্র করলেই চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত হবে দলটির।

মৌসুমে ঘরের মাঠের শেষ ম্যাচে শুরু থেকেই প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করে খেলতে থাকে সিটি। ম্যাচের ২৭ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন ব্রাজিলিয়ান তারকা জেসুস। বাঁ-দিক থেকে বেলজিয়াম তারকা ডি ব্রুইনের বাড়ানো বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ডি ব্রুইন। জেসুসের বাড়ানো বলে ২০ গজ দূর থেকে বুলেট গতির শটে জাল কাপান বেলজিয়াম তারকা। বিরতি থেকে ফিরে ব্যবধান ৩-০ করেন তোরে। ম্যাচের ৫৭ মিনিটে আগুয়েরোর কাছ থেকে বল পেয়ে ১২ গজ দূর থেকে জালে পাঠান আইভরি কোস্টের এই তারকা।

ম্যাচের ৬২ মিনিটে সিটির হয়ে শেষবারের মতো ইতিহাদ স্টেডিয়ামে খেলতে নামেন পাবলো জাবালেতা। ম্যাচের ৮৪তম মিনিটে ব্যবধান বাড়ানোর সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন জেসুস। প্রথমবার গোলরক্ষক ফিরিয়ে দেন তার শট, ফিরতি শটও ফিরিয়ে দিলে গোল বঞ্চিত হয় এই তারকা। তিন মিনিট পর খেলার ধারার বিপরীতে হ্যাল রবসন-ক্যানুর গোলে ব্যবধান কমায় ওয়স্ট ব্রম।

দিনের অপর ম্যাচে সান্ডারল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে ৭২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে আছে আর্সেনাল। আর সমান ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে চারে আছে লিভারপুল। শেষ ম্যাচের ফলাফলে নিষ্পত্তি হবে এই দুই দলের কোন দল যাবে চ্যাম্পিয়ন্স লিগে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: