সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা পরিষদের স্থগিত হওয়া ৪ ওয়ার্ডে নির্বাচন ২৩ মে

21ডেস্ক রিপোর্ট:: আইনি জটিলতার কারণে স্থগিত হয়ে যাওয়া সিলেট জেলা পরিষদের চারটি সাধারণ ওয়ার্ডের সদস্য পদের নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৩ মে ওই চারটি ওয়ার্ডের সদস্য পদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ওয়ার্ডগুলো হচ্ছে- ১নং ওয়ার্ড (সিটি ও সদরের আংশিক), ৩নং ওয়ার্ড (দক্ষিণ সুরমার একাংশ ও ফেঞ্চুগঞ্জ), ৯নং ওয়ার্ড (বিশ্বনাথ) এবং ১৪ নং ওয়ার্ড (কানাইঘাটের ৬টি ইউনিয়ন ও জৈন্তাপুরের ১টি ইউনিয়ন)। নির্বাচন কমিশন সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে গত বছরের ২৮ ডিসেম্বর সিলেট জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে নির্বাচনের আগের রাতেই পনেরটি সাধারণ ওয়ার্ডের মধ্যে চারটি ওয়ার্ডের পুরুষ সদস্য পদের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এই চারটি ওয়ার্ডে উচ্চ আদালতে প্রার্থিতা ফিরে পাওয়া প্রার্থীদের বিপরীতে নির্বাচন কমিশন আপিল করায় ভোটগ্রহণ স্থগিত করা হয়।

নির্বাচন কমিশন সূত্র জানায়, ১ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী সুবল চন্দ্র, ৩নং ওয়ার্ডে আশিকুর রহমান মিটু ও আব্দুল্লাহ আল মামুন, ৯নং ওয়ার্ডে শামসুল ইসলাম এবং ১৪নং ওয়ার্ডে নুরুল ইসলাম বাছাইয়ে বাদ পড়ার পর আপিলেও ঠিকতে পারেননি। পরে তারা উচ্চ আদালতে রিট করে প্রার্থিতা ফিরে পান।নির্বাচন কমিশনের করা আপিলের প্রেক্ষিতে ওই ওয়ার্ডগুলোতে নির্বাচন স্থগিত করা হয়।

ওয়ার্ড চারটির মধ্যে ১নং ওয়ার্ডে ১৩জন, ৩নং ওয়ার্ডে সাতজন, ৯নং ওয়ার্ডে আটজন এবং ১৪ নং ওয়ার্ডে ছয়জন প্রার্থীতা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: