সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাষ্ট্রীয় গোপন তথ্য দেয়ার অধিকার আছে আমার: ট্রাম্প

1494937892আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, রাশিয়ার সঙ্গে রাষ্ট্রীয় গোপনীয় গোয়েন্দা তথ্য প্রদানের পূর্ণ অধিকার রয়েছে বলে মন্তব্য করেছেন। রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী ও মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠকে ইসলামিক স্টেট জঙ্গিদের হামলার পরিকল্পনা বিষয়ক গোপনীয় গোয়েন্দা তথ্য প্রদানের খবর ওয়াশিংটন পোস্টে প্রকাশিত হয়।

গত সপ্তাহে রুশ পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ ও সের্গেই কিসলিয়াকের সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের ওভাল অফিসে দেখা করেন। মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যপ্রাচ্যের এক মিত্র রাষ্ট্র থেকে অতি গোপনীয়তার শর্তে প্রদান করা হয়। রাশিয়াকে এই গোপনীয় তথ্য প্রদান করার আগে সেই মিত্র রাষ্ট্রের অনুমতি নেয়া হয়নি বলে মার্কিন গণমাধ্যমে সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়।

মঙ্গলবার দেয়া টুইটে বলেন, প্রেসিডেন্ট হিসেবে আমি রাশিয়ার সঙ্গে তথ্য শেয়ার করেছি যা করার পূর্ণ অধিকার আমার আছে। ট্রাম্প ইঙ্গিত দিয়েছেন, রাশিয়াকে দেয়া তথ্যটি হচ্ছে জঙ্গিবাদ ও বিমানের নিরাপত্তা বিষয়ক। ট্রাম্প বলেন, আমি মানবিক দিক বিবেচনায় তথ্য প্রদান করেছি পাশাপাশি আমি চেয়েছি রাশিয়া আইএস ও জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই জোরদার করবে। বিবিসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: