সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় সৈয়দ রাশিদ আলীর ঈসালে সওয়াব উপলক্ষে পোশাক ও ঢেউটিন বিতরণ

unnamed (3)তারেক হাসান:: কুলাউড়া উপজেলার লংলায় শাহ সৈয়দ রাশিদ আলী (রহ:) এর ৩২তম ঈসালে সওয়াব মাহফিল উপলক্ষে ১৬মে মঙ্গলবার দুপুরে রাশিদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও লংলা রাশিদিয়া শমসেরীয়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে পোশাক বিতরণ ও অসহায় পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করা হয়েছে।

মাদ্রাসার হলরুলে অনুষ্টিত স্কুল ড্রেস ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেটের সভাপতি অধ্যাপক ডাঃ রুকন উদ্দিন আহমদ। রাশিদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির খাঁনের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের উপদেষ্ঠা সাংবাদিক মোক্তাদির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল মুক্তাদির তোফায়েল, বিশিষ্ট ব্যাবসায়ী হাজী নজিবুর রহমান, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ফারুক আহমদ, কুলাউড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক অজয় দাস, সাবেক যুগ্ম আহ্বায়ক হোসেন মনসুর ও আবুল বাশার, যুবলীগ নেতা শ্যামল দত্ত, সাবেক ছাত্রনেতা আব্দুল মতিন, আব্দুল মতলিব, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাশিদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার, সহকারী শিক্ষক সৈয়দা মজিরুন বেগম, দিলারা বেগম, লংলা রাশিদিয়া শমসেরীয়া হাফিজিয়া মাদ্রাসার সুপার হাফিজ আব্দুর নুর, সহকারী সুপার হাফিজ আব্দুল মতিন, রাশিদ আলী ফাউন্ডেশনের সদস্য সাবেক ইউপি সদস্য রানু বেগম প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সৈয়দ রাশিদ আলী (রহঃ) স্মৃতিচারণ করে বক্তারা বলেন, রাশিদ আলী যেমন একজন আলেম ছিলেন তেমনি তিনি একজন দানবীর ব্যাক্তি ছিলেন। ছাত্রবস্থা থেকে তিনি মানুষের সেবা করে গেছেন। আজীবন সাধ্য অনুযায়ী মানুষের সেবা ও সাহায্য করে গেছেন।
আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন রাশিদ আলী (রহ:)এর ভাতিজা হাফিজ আব্দুল কাদির হেলালী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: