সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীকে নিয়ে মন্তব্য করায় আবু হেনা রনির বিরুদ্ধে মামলা

Abu-roni20170512184625নিউজ ডেস্ক:: ভারতের জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি শো মিরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনির (৩০) বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সিংড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সবুজ সিংড়া থানায় একটি লিখিত আবেদন করলে বৃহস্পতিবার রাতে সেটি মামলা হিসেবে রেকর্ড করেছে পুলিশ। আবু হেনা রনি সিংড়া উপজেলার ৫নং চামারী ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম বিলদহরের আব্দুল লতিফের ছেলে।

প্রধানমন্ত্রীকে নিয়ে বিরুপ মন্তব্য করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় তার বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, আবু হেনা রনি সম্প্রতি প্রধানমন্ত্রীর সাগরজলে পা ভেজানো নিয়ে ব্যঙ্গ করে তার ফেসবুক পেজে একটি ছবিসহ ‘তিনি পা ভেজালেন আর ইনি গা ভেজালেন’ স্ট্যাটাস দেন। এর কিছুক্ষণ পর রনি স্ট্যাটাসটি ডিলেট করে দেন। কিন্তু স্ট্যাটাসের স্ক্রিনশট মিডিয়া পাড়ায় ভাইরাল হওয়ায় বিপাকে পরে রনি। এর আগেও বেশ কয়েকবার এরুপ মন্তব্য করেছে তিনি। একজন জনপ্রিয় কমেডিয়ান প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ করে এরুপ স্ট্যাটাস দেয়ায় প্রশ্নের ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

মামলার বাদী যুবলীগ নেতা হাফিজুর রহমান সবুজ সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী। এর বাইরেও তার ব্যক্তিগত জীবন আছে। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত জীবনের বিষয়গুলো নিয়ে কেউ যদি আপত্তিকর মন্তব্য করে তাহলে সেটা আমরা মেনে নেব না। তার দৃষ্টান্তমূলক শাস্তি হোক এটাই আমাদের দাবি।

এ বিষয়ে সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল­াহ আল-মামুন জানান, মামলাটি বৃহস্পতিবার রাতে রেকর্ড করা হয়েছে। তদন্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: