সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে চোরাই সেগুন কাঠ উদ্ধার, আটক ১

Recover-after-kidnap-2-1কমলগঞ্জ সংবাদদাতা:: কমলগঞ্জ উপজেলায় প্রায় ১৫০ ঘনফুট চোরাই সেগুন কাঠ উদ্ধার করা হয়েছে। রবিবার সন্ধ্যায় রহিমাপুর ইউনিয়নের বড়চেগ গ্রামের লেবু মিয়া ও হান্নান মিয়ার বাড়ির পাশ থেকে পুলিশ ও বন বিভাগ এসব কাঠ উদ্ধার করে। এ সময়ে হান্নান মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়। উদ্ধারকৃত ৩০ টুকরো সেগুন কাঠ থানায় নিয়ে পুলিশ ৫৪ ঘনফুট দেখিয়ে নিয়মিত মামলা দিয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও বনবিভাগ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রবিবার দুপুর থেকে বড়চেগ গ্রামে অবস্থান করে। এরপর সেখান পরিত্যক্ত ৩৫ টুকরো সেগুন কাঠ পাওয়া যায়। পুলিশ ৫ টুকরো সেগুন কাঠ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে। পরবর্তীতে সিলেট বিভাগীয় বনকর্মকর্তার নির্দেশে সন্ধ্যায় রাজকান্দি বনরেঞ্জের লোকজন সেখানে উপস্থিত হলে উদ্ধারকৃত ৩০ টুকরো কাঠসহ বাড়ির মালিক হান্নান মিয়াকে আটক করে পুলিশ থানায় নিয়ে আসে। বনবিভাগের লোকজন সেখানে উপস্থিত হলেও পুলিশ বনবিভাগের কাছে কাঠ হস্তান্তর না করে থানায় নিয়ে যায়। তবে সরেজমিনে থানায় গিয়ে উদ্ধারকৃত ৩০ টুকরো সেগুন কাঠ পাওয়া যায়। বনবিভাগের একজন কর্মচারী বলেন, এখানে কমপক্ষে ১৫০ ঘনফুট কাঠ হবে। যার বাজার মূল্য প্রায় ৫ লাখ টাকা হবে।

রাজকান্দি বনরেঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ বলেন, বিভাগীয় বনকর্মকর্তার নির্দেশে অফিসের লোকজন সন্ধ্যায় সরেজমিনে সেখানে পৌঁছায়। এরমধ্যে পুলিশ প্রথমে কাঠ সহ একটি গাড়ি থানায় পাঠায়। পরবর্তীতে আরও একটি গাড়ি ভর্তি কাঠ থানায় পাঠানো হয়।
কমলগঞ্জ থানার এসআই মো. ইকবাল বলেন, কঠোর পরিশ্রম করে ৫৪ ঘনফুট কাঠ উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় একজনকে গ্রেফতার দেখিয়ে নিয়মিত মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: