সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

unnamed (2)সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ. কে. এম গোলাম কিবরিয়া তাপাদার বলেছেন, জনসম্পদকে মানবসম্পদে পরিণত করতে পারলেই দেশকে এগিয়ে নিয়ে যাওয়া যাবে। বাংলাদেশের শিক্ষার্থীরা জীবনদক্ষতা অর্জনের মাধ্যমে দেশকে সোনার বাংলাদেশে পরিণত করতে নিজেদেরকে আত্মনিয়োগ করবে। ছাত্রছাত্রীদেকে তাই পারস্পরিক সহযোগিতা ও ভালোবাসায় দেশকে গড়ার প্রত্যয়ে দীপ্ত হতে হবে।

হাফিজ মজুমদার ট্রাস্টের অন্যতম প্রতিষ্ঠান স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসে ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সোমবার প্রতিষ্ঠানের হলরুমে স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল(অব) জুবায়ের সিদ্দিকীর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্কলার্সহোমের একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. কবীর চৌধুরী, স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের অধ্যক্ষ নাজমুল বারী জামালী। শাহী ঈদগাহ ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল আশরাফ হোসেন চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ঈশিকা মেহজাবিন এবং এসএসসি উত্তীর্ণদের পক্ষ থেকে মারওয়া ইসলাম।
স্কলার্সহোম মেজরটিলা ক্যাম্পাসের ইংরেজি বিভাগের লেকচারার কামরুল হক জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কলার্সহোম ইলেকট্রিক সাপ্লাই ক্যাম্পাসের অধ্যক্ষ আকতারী বেগম, দক্ষিণ সুরমা ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল রোমানা চৌধুরী, পাঠানটুলা ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল আব্দুল আজিজ।

২০১৭ সালের এসএসসি পরীক্ষায় স্কলার্সহোম ক্যাম্পাসের ১৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। ফলাফলে শতকরা ৯৯.২৩ সহ ১২৯জন কৃতিতে¦র সাথে উত্তীর্ণ হয়। অনুষ্টানে সাফল্য অর্জনকারী প্রত্যেক শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করে সংবর্ধিত করেন অতিথিবৃন্দ।
জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা করেন স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের শিক্ষার্থীরা।

বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর ড. কবীর চৌধুরী বলেন, স্কলার্সহোমের শিক্ষার্থীরা জ্ঞান ও দক্ষতায় অনন্য। পড়ালেখার পাশাপাশি সহপাঠক্রমিক কার্যাবলীতে অংশগ্রহণ তাদেরকে স্ব অবস্থানে নিজেদেরকে নেতৃত্বের আসনে সমাসীন করবে । বিশ^ায়নের যুগে মেধা ও মননে তারা দেশের জন্য ভবিষ্যতের সুনাগরিক হয়ে গড়ে উঠবে।
সভাপতির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল(অব) জুবায়ের সিদ্দিকী বলেন, আজকের শিক্ষার্থীরা আগামীর দেশের জন্য উজ্জল প্রদীপ। জ্ঞান, মেধা ও সৃজনশীলতায় আলোকিত সমাজ গড়তে তারা অবদান রাখবে বলে আমার বিশ্বাস। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: