সর্বশেষ আপডেট : ১০ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাপ্পারাজকে পরিচালক সমিতির নোটিশ

Bappa-L20170515154243বিনোদন ডেস্ক:: জনপ্রিয় অভিনেতা বাপ্পারাজ। পরিচালক হিসেবেও তার সুনাম রয়েছে। এই তারকাকে নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। পরিচালক সমিতিকে হেয় করে কথা বলার অভিযোগে গতকাল রোববার (১৪ মে) পরিচালক সমিতি থেকে এই নোটিশ ইস্যু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

নোটিশে বাপ্পারাজকে বলা হয়, ‘একজন চলচ্চিত্র পরিচালক হিসেবে আপনি পরিচালক সমিতিকে হেয় প্রতিপন্ন করে দৈনিক কালেরকন্ঠ’সহ বিভিন্ন অনলাইন পত্রিকায় যে সাক্ষাৎকার প্রদান করেছেন, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি মনে করে, উল্লেখিত সাক্ষাৎকারে আপনি সমিতিকে হেয় প্রতিপন্ন এবং সমিতির শৃঙ্খলা ভঙ্গ করেছন। সমিতিকে হেয় প্রতিপন্ন করে আপনি যে সাক্ষাৎকার দিয়েছেন, সে বিষয়ে আপনি গণমাধ্যমে অদ্যবধি কোনো প্রতিবাদলিপি প্রেরণ করেননি বা দুঃখ প্রকাশও করেননি। তাই সমিতি মনে করে আপনার সাক্ষাৎকারের বক্তব্যের বিষয়টি আপনি ইচ্ছাকৃতভাবে প্রদান করেছেন।’

এমতাবস্থায় গঠনতন্ত্রের ৫ (ক) ধারা মোতাবেক কেন আপনার সদস্যপদ বাতিল করা হবে না পত্রপ্রাপ্তির ৭ কার্যদিবসের মধ্যে উল্লেখিত বিষয়ে সমিতি বরাবর সন্তোষজনক ব্যাখ্যা প্রদানের জন্য অনুরোধ করা হলো। বিষয়টি অতীব জরুরি।

Bappy 1

নোটিশের সঙ্গে দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় বাপ্পারাজের দেয়া সাক্ষাতকারটির কপি সংযুক্ত করে দেয়া হয়েছে।

এদিকে পরিচালক সমিতির এই নোটিশ প্রসঙ্গে বাপ্পারাজ বলেন, ‘আমি নোটিশ পেয়েছি। সময়মতো উত্তর দেয়াওর ব্যবস্থা হচ্ছে। এসব নিয়ে আমি বেশি কিছু বলতে চাই না।’

প্রসঙ্গত, কিছু দিন আগে চিত্রনায়ক শাকিব খান একটি জাতীয় দৈনেকের সাক্ষাৎকারে পরিচালকদের বেকার বলার কারণে তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছিলো পরিচালক সমিতি। এরপর শাকিব দুঃখপ্রকাশ করায় নিষেধাজ্ঞা উঠিয়ে নেওয়া হয়।

একইভাবে ‘রংবাজ’ ছবির নির্মাতা শামীম আহমেদ রনির পরিচালক সদস্যপদ বাতিল করার পর এখনো সেই সিদ্ধান্ত বহাল রেখেছে সমিতি। এছাড়া প্রযোজকের অভিযোগের ভিত্তিকে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির বিরুদ্ধেও সম্প্রতি একটি নোটিশ পাঠিয়েছে পরিচালক সমিত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: