সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যার রহস্য ২২দিনেও উদঘাটন হয়নি

01. daily sylhet Biswanath newsবিশ্বনাথ সংবাদদাতা:: বিশ্বনাথ উপজেলার আশুগঞ্জ বাজার এলাকায় অজ্ঞাতনামা নারী হত্যার রহস্য দীর্ঘ ২২ দিনেও উদ্ধার করতে পারেনি থানা পুলিশ। গত ২২ এপ্রিল পুলিশ নারীর লাশ উদ্ধার করে। এ ব্যাপারে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলাটির বাাদী থানার এসআই রকিবুল ইসলাম। মামলাটি তদন্ত করছেন বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

মহিলার ভ্যানেটি ব্যাগে রক্ষিত ২ জন যুবকের ছবি পেয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। ঘটনার দিন প্রচুর বৃষ্টিপাত হলেও ছবি দুটি টিস্যু দিয়ে মুড়িয়ে পলিথিনের ব্যাগে রেখে ভ্যানেটি ব্যাগটি লাশের বুকের উপর রেখে যায় ঘাতকরা। সব কিছু ভিজে গেলেও ছবি দুটিতে বৃষ্টির পানি লাগেনি। পুলিশ এ ছবির সুত্র ধরে গত ২২ এপ্রিল রামচন্দ্রপুর গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য মরহুম মুসলিম আলীর পুত্র যুবলীগ কর্মী ইমরান আহমদ (২৬) কে গ্রেফতার করে। ঐ দিন তদন্তকারী কর্মকর্তা কামাল আহমদ আদালতে ইমরানের ৭দিনের রিমান্ডের আবেদন করেন।

আইনজীবীদের মাধ্যমে ইমরান আহমদ সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ করেন, তাকে ২২এপ্রিল সন্ধ্যায় বিশ্বনাথ থানার পাশেই আল-মক্কা রেষ্টুরেন্টে চা পান করার সময় যুবলীগের অনেক কর্মীর সামনে থেকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। ২৩ এপ্রিল সকাল ৯টায় তার বোন আত্মীয়-স্বজনসহ থানায় গেলে তাকে মারাত্মক জখম অবস্থায় দেখতে পান। আদালতে দাখিল করা অভিযোগে বলা হয়, ইমরানকে ইলেক্ট্রিক শক ও শারীরিক ভাবে নির্যাতন করে মুমুর্ষূ অবস্থায় উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়েছে। কিন্তু ইমরানকে আদালতের প্রেরণের ফরওয়ার্ডিং এ চিকিৎসার কথা উল্লেখ না থাকায় পরবর্তীতে আরেকটি ফরওয়ার্ডিং পাঠানো হয়। ইতিমধ্যে আদালতের নির্দেশনা মোতাবেক একটি মেডিকেল বোর্ড গঠন করে ইমরানের চিকিৎসা করানো হচ্ছে। আজ রোববার আদালতে এ নিয়ে শুনানী হতে পারে বলে জানা গেছে।
এদিকে, ইমরানের মা আচারুন বিবি বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা বরাবরে এক আবেদনে তার পুত্র ইমরানকে পুলিশ কর্মকর্তা দোষ স্বীকার করাতে অমানুষিক নির্যাতনের প্রতিকার চেয়ে এক আবেদন করেছেন। সংস্থাটি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছেন বলে জানা গেছে।
এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: