সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যে ছবিতে মুগ্ধ হয়ে ক্যাটরিনাকে খুনি বললেন সালমান

1494834468বিনোদন ডেস্ক:: সালমান-ক্যাটরিনার আগের সম্পর্ক জানেন না, এমন সিনে-প্রেমীদের খুঁজে পাওয়া দায়। তাদের নিয়ে আজোবধি কম গসিপ হয়নি। সম্পর্ক দীর্ঘ সময় পর ভেঙে যায়, তবে এ বিষয়ে কথাবার্তা বলার ব্যাপারে সালমান বরাবরই ছিলেন উদাসীন।
তাদের নিয়ে সম্প্রতি আবারো খবর প্রকাশিত হয় গণমাধ্যমে, বিষয় ছিল আবার তারা একসঙ্গে অস্ট্রিয়াতে। কেন ছিলেন, সেটাও জানেন তো! পরিচালক আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যাঁয়’র শুটিংয়ে তারা মিলিত হন ওখানে।
তবে সালমান কিংবা ক্যাট ভক্তদের বরাবরের প্রত্যাশা, সালমান-ক্যাটরিনা যদিও আবারো একসঙ্গে থাকেন, মানে সম্পর্কটা জোড়া লাগলে কতই না ভালো হতো। যদিও বাস্তবতা ভিন্ন, বিদেশির প্রেমে সালমান এখন মগ্ন।
তবে ক্যাটরিনার প্রতি সালমানের যে টানা-অনুভূতি এখনো বহমান তা সালমান আরো একবার বলেই ফেললেন। গত শুক্রবার ক্যাটরিনার একটি ছবি সালমান সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আইডি থেকে প্রকাশ করেছেন। যেখানে তার ক্যাপশনও ছিলো দারুণ রোমান্টিক।
ক্যাপশনে সালমান বলেন, ‘আমি অবশ্যই একটি বড় টিউবলাইট, যে জানতে পারলো বাঘের বাঘিনী একজন খুনি।’ খুনি শব্দের সঙ্গে তিনি জুড়ে দিলেন ক্যাটরিনাকে।
উল্লেখ্য, ‘টিউবলাইট’ এ সালমান ছাড়া আরো অভিনয় করছেন চিনা অভিনেত্রী জু-জু, সোহেল খান, প্রয়াত ওম পুরি। তবে আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যাঁয়’-তে একসঙ্গে সালমান-ক্যাট থাকছেন। প্রশ্ন হলো, টিউবলাইটে ক্যাটরিনা না থাকলেও কী কারণে সালমান তাকে টেনে আনলেন টিউবলাইট স্ট্যাটাসে!
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: