সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংসদ নির্বাচন করবেন চিত্রনায়ক শাকিল খান

Shakil-L20170515140445নিউজ ডেস্ক:: ২০১৯ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। একাদশতম এই জাতীয় নির্বাচনে এমপি (মেম্বার অব পার্লামেন্ট) পদে নির্বাচনে অংশ নেবেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান।

নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শাকিল খান। তিনি বলেন, ‘মানুষের জন্য কাজ করতে চাই আমি সবসময়। যখনই সুযোগ পাই, কারো জন্য কিছু করার চেষ্টা করেছি। সেই ভাবনা থেকেই সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছে আমার অনেক দিনের। ক্ষমতাকে মানুষের কল্যাণে লাগিয়ে ভালো কিছু করতে চাই আমি। এরই মধ্যে একটু একটু করে আমি প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব আমি।’

‘আমার ঘর আমার বেহেশত’ ছবির এই নায়ক বলেন, ‘আওয়ামীলীগ থেকে নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছে আছে। তবে কোন আসন থেকে প্রার্থী হবো সে বিষয়ে এখনই কিছু জানাতে চাচ্ছি না। সময় হলে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ঘোষণা দেব।’

শাকিল খানের জন্ম চট্টগ্রাম শহরেই। তার ঘনিষ্ট একটি নিশ্চিত করেছে, বাগেরহাট- ২ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ের জন্য এরই মধ্যে মাঠে নেমেছেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের হার্টথ্রুব এই নায়ক। বাগেরহাট ২ আসনটি বাগেরহাট সদর উপজেলা এবং কচুয়া উপজেলা নিয়ে গঠিত।

বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে ব্যবসায়ে মনোযোগী শাকিল খান। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও অংশ নিয়ে থাকেন শাকিল খান। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন যেখান থেকে দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়। এছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র স্থাপনের উদ্দেশ্যে জমি কিনেছেন তিনি।

সর্বেশেষ এই অভিনেতাকে দেখা গিয়েছিল ৫ মে (শুক্রবার) চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে। সেখানে তিনি ভোট প্রদান করতে এসেছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: