সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চাইনিজ উশু ফাইটার স্কুলের উশু ক্যাম্পেইন সম্পন্ন

unnamed (3)সিলেট জেলা ক্রীড়া সংস্থা হয়ে জাতীয় উশু প্রতিযোগিতায় অংশগ্রহণ উপলক্ষে চাইনিজ উশু ফাইটার স্কুলের উদ্যোগে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সপ্তাহ ব্যাপী উশু ক্যাম্পেইন ২০১৭ এর সমাপনী অনুষ্ঠান গত ১৩ই মে শনিবার মোহাম্মদ আলী জিমনেশিয়ামে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাতা, প্রধান প্রশিক্ষক ও জাতীয় উশু কোচ ও জাজ মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সিলেট জেলা উশু এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক জাকারিযা এবং সহ সাংস্কৃতিক সম্পাদক রুবেল রাজের যৌথ উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট সিটির সাবেক মেয়র ও কেন্দ্রীয় সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ এবং সিলেট জেলা উশু এসোসিয়েশন এর সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান উশু কে এগিয়ে নিতে তিনি সবধরনের সহযোগিতার আশ্বাস দেন এবং তিনি মেয়েদের আত্বরক্ষা মূলক ডিসপ্লে দেখে মুগ্ধ হন।

তিনি বলেন, মেয়েদের আত্মরক্ষার জন্য উশু শিক্ষা খুবই প্রয়োজন এবং স্কুল কলেজের ছেলে মেয়েদেরকে বিশেষভাবে মেয়েদের উশু শিখার জন্য আহবান জানান।

সভাপতির বক্তব্যে তিনি সিলেটের উশুর সমস্যাগুলো তুলে ধরেন এবং বাংলাদেশে উশু-কে এগিয়ে নিতে প্রধান অতিথি ও সকলের সহযোগিতার কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যকরি পরিষদের সদস্য এবং সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহী উদ্দিন আহমদ সেলিম।

আরোও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাইনিজ উশু ফাইটার স্কুলের সহ সভাপতি আলাউদ্দিন বাদশাহ, বাংলাদেশ সেনাবাহির সাবেক মেডিকেল কোর আবুল কালাম আজাদ, বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজসেবক আব্দুর রব হাজারী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল তালুকদার, চাইনিজ উশু ফাইটার স্কুলের ব্ল্যাক বেল্ট প্রাপ্ত জাতীয় উশু কোচ ও জাজ, অভিভাবক এবং সকল ছাত্র-ছাত্রীবৃন্দ। ক্যাম্পেইনের সার্বিক সহযোগিতায় ছিলেন, চাইনিজ উশু ফাইটর স্কুলের সহকারী প্রশিক্ষক মহসিন আহমদ ও রাকিবুল হাসান সজিব, দিলোয়ার হোসেন টাইগার, ক্যাম্পের সহকারী প্রধান কাইফ আহমদ রুবেল, এমদাদুল হক। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: