সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে নির্মমতার শিকার ঝুমার উপর হামলাকারীর বিরুদ্ধে চার্জশিট

court-thumbnail-600x400জকিগঞ্জ সংবাদদাতা:: সিলেটের জকিগঞ্জের রসুলপুর গ্রামের ইছামতি ডিগ্রী কলেজের শিক্ষার্থী ঝুমা আক্তার সুমাকে (১৮) কুপিয়ে আহত করার ঘটনায় হামলাকারী বাহার উদ্দিনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ। আলোচিত এই ঘটনার ১১৯ দিন পর অভিযোগপত্র দাখিল করা হলো।

রোববার জকিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ফৌজদারী কার্যবিধির ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৬, ৩০৭, ৫০৬ ধারায় চার্জশিট দাখিল করেন মামলা তদন্তকারী কর্মকর্তা ইমরুজ তারেক। এতে হামলাকারীর বড় ভাই নাসির উদ্দিনকে মামলা থেকে অব্যাহতিও দেয়া হয়েছে।

প্রসঙ্গত; বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় গত ১৫ জানুয়ারি বাড়ি থেকে কালীগঞ্জ বাজারে যাওয়ার পথে প্রকাশ্য দিবালোকে ঝুমাকে কুপিয়ে আহত করে বখাটে বাহার (২২)। এসময় মেয়েকে বাঁচাতে এগিয়ে এসে আহত হন তার মাও। পরে আশঙ্কাজনক অবস্থায় ঝুমাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারী বখাটে বাহার একই গ্রামের আব্দুল গফুর পচনের ছেলে।

ঘটনার পরদিন বাহারকে প্রধান আসামী জুমার মা বাদী হয়ে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো তিনজনকে আসামী করা হয়েছিল। ঘটনার চারদিন পর কানাইঘাট উপজেলার মির্জারচক হাওর এলাকা থেকে হামলাকারী বাহারকে গ্রেফতার করে পুলিশ। ওইদিন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: