সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকার অবহেলিত জনগোষ্ঠীর উন্নয়নে আন্তরিক – এমপি ইমরান আহমদ

18342777_1511724742194406_7625227041750385043_njhfkjdhguifuগোয়াইনঘাট সংবাদদাতা:: ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি বলেছেন ‘আওয়ামী লীগ সরকার দরিদ্রবান্ধব। দারিদ্র্য দূরীকরণ ও তাদের ভাগ্য উন্নয়নে এ সরকার বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছে। বিশেষ করে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ শতাধিক কর্মসূচি চালু করা হয়েছে। সমাজের অবহেলিত চা-শ্রমিক ও ক্ষুদ্রজাতি সত্ত্বার উন্নয়নে প্রধানমন্ত্রীর বিশেষ বিশেষ প্রকল্প রয়েছে বলেও জানান তিনি।

শনিবার গোয়াইনঘাটে চা বাগানের শ্রমিক এবং ক্ষুদ্রজাতিসত্ত্বা ও নৃ-জনগোষ্ঠীর মাঝে অনুদান বিতরণকালে তিনি এসব কথা বলেন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তরের আওতায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে এককালীন এ অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে ১২০ জন চা-শ্রমিক ও নৃ জনগোষ্ঠীর মধ্যে এককালীন ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো: সালাহউদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা এ কে আজাদ ভুঁইয়া’র পরিচালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-সংসদ সদস্য ইমরান আহমদ।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কামান্ডার আব্দুল হক প্রমুখ।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, সাবেক সভাপতি মনজুর আহমদ প্রমুখ। এছাড়া স্থানীয় সাংসদের ঐচ্ছিক তহবিল থেকে অপর একটি সভায় ১ লক্ষ ৩৯ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: