সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

unnamed (5)সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, বিশ্ব বরন্যে আলেম দ্বীন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন সাবেক সফল সংসদ সদস্য আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে সরকার রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যে প্রায় সাত বছর ধরে কারাগারে বন্দী করে রেখেছে। জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য করার যে ষড়যন্ত্র বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর থেকে শুরু করেছে তারই অংশ হিসেবে আল্লামা সাঈদীকে বন্দী করে রাখা হয়েছে। সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীনউদ্দেশ্যেই আল্লামা সাঈদীকে মিথ্যা অভিযোগে শাস্তি দিয়ে দীর্ঘদিন ধরে কারাগারে আটকে রেখেছে। সকল প্রকার ষড়যন্ত্র পরিহার করে কুরআনের পাখি আল্লামা সাঈদীকে কুরআনের ময়দানে ফিরিয়ে দিন।

শনিবার জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে বিশ^ ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা বিশিষ্ট পার্লামেন্টারিয়ান বর্ষীয়ান আলেমে দ্বীন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর নিঃশর্ত মুক্তির দাবীতে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, মাওলানা মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির ও ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগর সেক্রেটারী মো: নজরুল ইসলাম প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন-বিশাবালী নামক পিরোজপুরের জনৈক ব্যক্তিকে হত্যার যে অভিযোগে আল্লামা সাঈদীকে আমৃত্যু কারাদণ্ড দেওয়া হয়েছে সে হত্যাকাণ্ডের সঙ্গে তাঁর দূরতম কোনও সম্পর্ক নেই।’ এই মামলার অন্যতম স্বাক্ষী সুখরঞ্জন বালীকে আদালতের সামন থেকে অপহরন করার মাধ্যমে মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করা হয়েছে। এ মামলায় পূর্বে আল্লামা সাঈদীর নাম ছিল না। শুধুমাত্র রাজনৈতিক উদ্দেশ্যেই তাঁকে এই মামলায় তাঁর নাম জড়ানো হয়েছে। বিচারের নামে তাঁর উপর চরম অবিচার চালানো হয়েছে। সরকারের হস্তক্ষেপের কারণে তিনি ন্যায় বিচার পাওয়া থেকে বঞ্চিত হয়েছেন।’ ন্যায় বিচার নিশ্চিত করা হলে তিনি নির্দোষ প্রমাণিত হয়ে মুক্তি পাবেন ইনশাআল্লাহ। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: