সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৩ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘গরবিনী মা’ সম্মাননা পাচ্ছেন চঞ্চল চৌধুরীর মা

concol20170513132428বিনোদন ডেস্ক:: জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর মা নমিতা চৌধুরী ‘গরবিনী মা’ সম্মাননা পেতে যাচ্ছেন। রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্তীর উদ্যোগে দেয়া হচ্ছে সম্মাননাটি।

‘বিশ্ব মা দিবস’ উপলক্ষে ‘গরবিনী মা’ সম্মাননা যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতার মায়ের হাতে। বাংলাদেশের নাটক ও চলচ্চিত্রে অসামান্য অবদান রেখে যাচ্ছেন চঞ্চল চৌধুরী। আর একারণেই তার মা নমিতা চৌধুরীকে ‘গরবিনী মা’ সম্মাননায় ভূষিত করা হচ্ছে।

রোববার (১৪ এপ্রিল) দুপুরে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর কাছ থেকে সম্মাননা গ্রহণ করবেন নমিতা চৌধুরী। সেখানে উপস্থিত থাকবেন চঞ্চল চৌধুরী নিজেও।

চঞ্চল চৌধুরী বলেন, ‘অভিনয় করে আমি জীবনে অসংখ্য পুরস্কার পেয়েছি। যতোবারই পুরস্কার হাতে নিতে গিয়েছি ততোবারই আমার মা-বাবার কথা মনে পড়েছে। ‘আয়নাবাজি’ ছবির এই অভিনেতা বলেন, ‘আমার সাফল্যে আমার মার হাতে যে সম্মাননা তুলে দেয়া হচ্ছে এর চেয়ে ভালোলাগা আমার জীবনে আর কিছুই হতে পারে না। আমি কৃতজ্ঞ যারা আমার মাকে সম্মাননা দিচ্ছেন।’

চঞ্চল চৌধুরীর মা নমিতা চৌধুরী বলেন, ‘আমি খুব খুশি। একইসঙ্গে খুশি হয়েছে চঞ্চলের বাবাসহ আমাদের পরিবারের সবাই। তাছাড়া সন্তানের কাজের জন্য কোনো মাকে সম্মাননা দেয়া হলে সেই মায়ের খুশি ভাষায় প্রকাশ করা সম্ভব হয়না।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: