সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুর থেকে অপহৃত কিশোরীকে ঢাকায় উদ্ধার

Recover-after-kidnap-2-1হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জের মাধবপুর থেকে অপহৃত কিশোরীকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। অপহরণের তিন দিনের মাথায় অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ৯ মে দুপুর ১২টায় মাধবপুর পৌরশহরের বাসিন্দা রেজন আলীর কিশোরী কন্যা শারমীন আক্তার (১৪) সেমকো সিএনজি পাম্প এলাকা থেকে অপহরণের শিকার হয়। এ বিষয়ে অপহৃতের বড় ভাই মোহাম্মদ আলী বাদী হয়ে সন্দেহভাজন ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকতারুজ্জামান পুরাতন গরুবাজার এলাকার হাকিম মিয়া (৩২) ও তার স্ত্রী পান্না বেগমকে (২৬) গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য মতে, বৃহস্পতিবার গভীর রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি বাসা থেকে কিশোরী শারমীন আক্তারকে উদ্ধার করা হয়। তবে সেখান থেকে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ জানান, উদ্ধারকৃত কিশোরীকে ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারা জবানবন্দি গ্রহণের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। অপহরণের সাথে সংশ্লিষ্টদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: