সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ১৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুন্দরী প্রতিযোগিতার বিচারক উর্মিলা

Urmila-520170512161706বিনোদন ডেস্ক:: এর আগে ‘ইমামি ফেয়ার হ্যান্ডসাম’-এর প্যানেল বিচারক ও আরটিভির ক্যাম্পাস বিয়ষক একটি প্রতিযোগিতার বিচারক ছিলেন উর্মিলা। ওই অনুষ্ঠান দু’টির মাধ্যমে তিনি বেশ প্রশংসিত হয়েছিলেন। সাফল্যের ধারাবাহিকতায় এই লাক্স তারকাকে এবার দেখা যাবে ‘সুন্দরী প্রতিযোগিতা’র বিচারক হিসেবে। এই অনুষ্ঠানটির নাম ‘মমতাজ সুন্দরীতমা’; যার ট্যাগ লাইন ‘সৌন্দর্যের সাথে স্বপ্নের পথে’।

উর্মিলা বলেন, ‘অভিনয়ের বাইরে অনেক অনুষ্ঠানের আমন্ত্রণ পাই। চেষ্টা করি মান সম্মত অনুষ্ঠানগুলোতে সম্পৃক্ত থাকার জন্য।’ তিনি বলেন, ‘সুন্দরী খোঁজার এই প্রতিযোগিতায় বিচারক হতে পেরে খুব ভালো লাগছে। আশা করছি, হাজারও প্রতিযোগীর মধ্য থেকে যোগ্যদের খুঁজে বের করতে সক্ষম হবো।’

দেশের বিভিন্ন প্রান্ত থেকে সুন্দরীদের সন্ধানে মমতাজ হারবালের সঙ্গে যৌথভাবে প্রতিযোগিতাটি আয়োজন করছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। উর্মিলার সঙ্গে থাকবেন আরও দুজন বিচারক। তারা হলেন- রূপবিশেষজ্ঞ আফরোজা পারভীন, চিত্রশিল্পী সমরজিৎ রায় চৌধুরী।

জানা গেছে, আগামী ১৬ মে (মঙ্গলবার) থেকে শুরু হতে যাচ্ছে ‘মমতাজ সুন্দরীতমা’ প্রতিযোগিতা। ১৮ থেকে ৩০ বছর বয়সী তরুণীরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। তাদের মধ্য থেকে বেছে নেয়া হবে সেরা ১০ সুন্দরীকে। প্রবাসী বাংলাদেশিরাও এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এই ১০ জনকে নিয়ে বিভিন্ন গ্রমিং এর পর নির্বাচিত করা হবে সেরা ৩ জন সুন্দরীকে।

প্রতিযোগিতায় প্রথম বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন এক লাখ টাকা। প্রথম রানার আপ পাবেন ৫০ হাজার টাকা এবং দ্বিতীয় রানার আপের জন্য থাকছে ২৫ হাজার টাকা। এর সঙ্গে থাকছে মমতাজ হারবালের স্পন্সর করা টেলিফিল্ম ও বিজ্ঞাপনে এক বছর কাজ করার সুযোগ। বাকি সাতজনের জন্যও রয়েছে আকর্ষণীয় গিফট হ্যাম্পার। এ ছাড়া ফাইনালে অংশ নেয়া ১০ জনের জন্য থাকবে স্বীকৃতির সনদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: