সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোর্টে আনা হয়েছে জৈন্তাপুরে আটক লম্পট নিমারকে

18423827_10212708578299909_7461432803774069208_nডেস্ক রিপোর্ট:: সিলেটের জৈন্তাপুরে মা ও মেয়েকে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে প্রচারের ঘটনায় গ্রেফতার স্থানীয় লামাডেমা গ্রামের নিমার আহমদকে (২৪) আজ শুক্রবার কোর্টে তোলা হয়। এ ঘটনায় সে কোর্টে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিতে পারে বলে জানিয়েছেন জৈন্তাপুর থানার ওসি শফিউল আযম।

জৈন্তাপুর থানার ওসি শফিউল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করে। ওসি জানান, লামাডেমা গ্রামের পার্শ্ববর্তী বাড়ির একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে নিমার। এক পর্যায়ে সে মেয়ের পাশাপাশি মায়ের(মেয়ের মা) সাথেও শারীরিক সম্পর্ক গড়ে তুলে। তাদের সাথে মেলামেশার ভিডিও ধারণ করে রাখে সে। সম্প্রতি সে এ ধরণের ভিডিও ইন্টারনেটে ছড়াতে থাকে। নির্যাতিত পরিবারটি লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন রাখলেও বুধবার তারা বিষয়টি পুলিশের নজরে আনে। এরপর জৈন্তাপুর থানার ওসির নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন এবং পর্ণোগ্রাফি আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ছেলেটির কাছ থেকে নগ্ন ভিডিও’র মেমোরি কার্ড উদ্ধার করেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: