সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাতিস্তুতাকে কোচ হওয়ার প্রস্তাব দিলো অ্যাডিলেড

1494593275স্পোর্টস ডেস্ক:: আর্জেন্টিনার সাবেক তারকা স্ট্রাইকার গ্যাব্রিয়েল বাতিস্তুতাকে অস্ট্রেলিয়ার অ্যাডিলেড ইউনাইটেড ফুটবল দলের কোচ হওয়ার জন্য প্রস্তাব দিয়েছে ক্লাবের প্রধান নির্বাহী গ্রান্ট মায়ের। তিনি বলেন, ‘গিলের্মো আমর জায়গায় বাতিস্তুতাকে কোচের দায়িত্ব দিতে আগ্রহী আমরা। ইতোমধ্যে তাকে প্রস্তাবও দিয়েছি।’

২০১৫-১৬ মৌসুমে অ্যাডিলেডের কোচের দায়িত্ব পান বার্সেলোনার সাবেক স্প্যানিশ ফুটবল তারকা আমর। ঐ মৌসুমেই অ্যাডিলেডকে লিগ শিরোপা এনে দেন তিনি। এতে কোচকে প্রশংসায় ভাসিয়েছিলো ক্লাব কর্তৃপক্ষ।

কিন্তু পরের মৌসুমে অ্যাডিলেডকে সাফল্য এনে দিতে পারেননি আমর। গত মৌসুমে লিগের নবমস্থানে থাকে অ্যাডিলেড। তাই ক্লাবের চাপে বাধ্য হয়ে কোচের পদ ছাড়েন আমর। এবার আমরের জায়গায় বাস্তিুতার প্রতি আগ্রহ রয়েছে অ্যাডিলেডের।

এমনটাই জানালেন অ্যাডিলেডের প্রধান নির্বাহী গ্রান্ট মায়ের, ‘আমরা অ্যাডিলেডের কোচের জন্য সেরা মানুষকে খুঁজছি। এখানে আমাদের প্রথম পছন্দ বাতিস্তুতা। তাকে আমরা প্রস্তাবও দিয়েছি। এখনো কিছুই জানাননি তিনি । তবে সে আগ্রহী না থাকলেও, আমাদের বিকল্প চিন্তাও রয়েছে।’

১৯৯১ থেকে ২০০২ পর্যন্ত আর্জেন্টিনার জার্সি গায়ে মাঠ মাতিয়েছেন বাতিস্তুতা। ৭৮ ম্যাচে ৫৬টি গোল রয়েছে তার। আর ক্লাব ফুটবলে ইতালির ফিয়োরেন্টিনার হয়ে সবচেয়ে ২৬৯টি ম্যাচ খেলে গোল করেছেন ১৬৮টি। ২০০৫ সালে ফুটবল থেকে অবসরের পর অস্ট্রেলিয়ার পার্থে জীবন-যাপন শুরু করেন ৪৮ বছর বয়সী বাতিস্তুতা। অ্যাডিলেডের প্রস্তাবে রাজি হলে, ফুটবল জগতে দ্বিতীয় ক্যারিয়ার শুরু করবেন বাতিস্তুতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: