সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও মিশা-জায়েদের শপথ বিকাল ৫টায়

1494586049বিনোদন ডেস্ক:: চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল স্থগিত করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার সিনিয়র সহকারী জজ দ্বিতীয় আদালত এই স্থগিতাদেশ প্রদান করেন। আদালতের নিষেধাজ্ঞা সত্ত্বেও আজ শুক্রবার বিকাল ৫টায় এফডিসিতে জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে নব নির্বাচিত কমিটির শপথ পাঠ হতে যাচ্ছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর।

গত বৃহস্পতিবার (১ই মে) আদালত থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনের চেয়ারম্যান মনতাজুর রহমান আকবর, আপিল বোর্ডের চেয়ারম্যান নাসির উদ্দিন দিলু, শিল্পী সমিতির সভাপতি শাকিব খান এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ বরাবর আদালত এ নির্দেশনা দেন। চিঠিতে জানানো হয়েছে রমিজ উদ্দিন নামের এক অভিনেতা ও প্রযোজক-পরিবেশক শপথ গ্রহণ অনুষ্ঠান স্থগিতের আবেদন করেছেন। সে মোতাবেক নির্বাচিত ২১ জন এবং নির্বাচন সংশ্লিষ্ট আরও ৪ জন এ চিঠি পাবেন।

উল্লেখ্য, গত ৫ই মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে জয়লাভ করেছেন মিশা সওদাগর। তিনি মোট ২৫৯ ভোট পেয়েছেন। আর ওমর সানী পান ১৫৩ ভোট। পরে ভোট পুনঃগণনার পর ওমর সানী ৯ ভোট বেশি পান। সাধারণ সম্পাদক পদে ২৭৯ ভোট পেয়ে জয়ী হন জায়েদ খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন অমিত হাসান। তিনি পেয়েছেন ১৪৫ ভোট ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: